1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
চাঞ্চল্যকর ঘটনা: হোটেলে নিয়ে দেবরের জননা'ঙ্গ ক'র্তন, ভাবি রিমা'ন্ডে -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

চাঞ্চল্যকর ঘটনা: হোটেলে নিয়ে দেবরের জননা’ঙ্গ ক’র্তন, ভাবি রিমা’ন্ডে

  • আপডেটঃ বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১৬ বার পঠিত

 

স্বামীর ছোট ভাই সামিউলের সঙ্গে প’রকী’য়ায় জ’ড়িয়ে প’ড়েন ফাতেমা আক্তার। স্বামীকে তা’লাক না দিয়েই ২০১৯ সালে দেবরকে বিয়ে করেন ফাতেমা। গো’পনে শা’রী’রিক স’ম্প’র্ক করতেন দুজনে। সামিউল তাঁর স্টিলের প্লেনশিটের দোকানের চাক’রির টাকাও রাখতেন ফাতেমার কাছে।

গত মাসে সামিউলকে বিয়ে দেওয়ার উদ্যোগ নেন পরিবারের সদস্যরা। আর তখনই বাঁ’ধে বি’প’ত্তি। সামিউলের বিয়ের ব্যাপারে সম্মতি দেননি ফাতেমা। এই নিয়ে ঝা’মে’লাও তৈরি হয় দুজনের মধ্যে। কিন্তু বাড়ির চা’পে সামিউল কোনো উপায় না দেখে ফাতেমার কাছে তাঁর জমানো টাকা ফেরত চান। এতে আরো ক্ষি’প্ত হয়ে ওঠেন ফাতেমা।

গত ৯ নভেম্বর সামিউল ঢাকার কেরানীগঞ্জের বাসা থেকে কাজের উদ্দেশে বের হলে ফাতেমা তাঁকে ফোন দিয়ে জানান, তিনি রাজধানীর গু’লিস্তা’নের বঙ্গবাজারে কেনাকাটা করে পীর ইয়ামেনি মার্কেটের সামনে যাবেন। সেখানে গেলে সামিউলকে তাঁর জমানো টাকা দেবেন। সামিউল সেই টাকা নেওয়ার জন্য পীর ইয়ামেনি মার্কেটের সামনে যান।

তখন ফাতেমা আক্তার তাঁকে জানান, রাস্তায় পাঁচ লাখ টাকা দেওয়া ঠিক হবে না। এরপর ফাতেমা সামিউলকে পীর ইয়ামেনি মার্কেটের আবাসিক হো’টেলে নিয়ে যান। হোটেলের ৪১৪ নম্বর ক’ক্ষে নেওয়ার পর সামিউলকে চেত’নানা’শক স্প্রে করে অ’জ্ঞান করা হয়। তারপর তাঁকে হ”ত্যা’র উদ্দেশ্যে জ’ননা’ঙ্গ কে’টে ফে’লা হয়। কা’টা’র পর ফাতেমা তাঁর অজ্ঞাত দুই-তিনজন সহযোগীকে নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে সামিউলকে ন্যাশনাল হাসপাতালে নিয়ে যান।

সেখানে চিকিৎসা না হওয়ায় তাঁকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়। মিটফোর্ডেও চিকিৎসা না হওয়ায় সর্বশেষ সামিউলকে আল মানার হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এই ঘটনায় গতকাল মঙ্গলবার সামিউলের মেজ ভাই আফজাল হোসেন বা’দী হয়ে শাহবাগ থানায় হ”ত্যা চে’ষ্টার মা’ম’লা করেন। রাতেই মাম’লার প্রধান আসা’মি ফাতেমা আক্তারকে দক্ষিণ কেরানীগঞ্জের পশ্চিমদি গ্রামের বাবার বাড়ি থেকে গ্রে’প্তার করে শাহবাগ থানা পুলিশ।

মাম’লাটির তদ’ন্ত করছেন শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) অমল কৃষ্ণ দে। তিনিই আজ বুধবার পরিবারের বরাত দিয়ে এনটিভি অনলাইনকে এসব তথ্য জানান। অমল কৃষ্ণ দে বলেন, ‘আজ বুধবার ফাতেমাকে আদালতে তো’লা হয়। মাম’লা তদ’ন্তের জন্য সাত দিনের রিমা’ন্ডে’র আবেদন করা হয়। পরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঞা শুনানি শেষে দুই দিনের রি’মা’ন্ড ম’ঞ্জুর করেছেন। আমি বিষয়টির অধিকতর তদন্তের জন্য ফাতেমাকে জিজ্ঞাসাবাদ করছি।’

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News