1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়ায় অভিযান, কারখানার কর্মীসহ ৭১ জন অবৈধ কর্মী গ্রেফতার -

মালয়েশিয়ায় অভিযান, কারখানার কর্মীসহ ৭১ জন অবৈধ কর্মী গ্রেফতার

  • আপডেটঃ শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৪ বার পঠিত

 

মালয়েশিয়ার জালান সুলতান ইসমাইল এলাকার একটি বিলাসবহুল কনডোমিনিয়ামে অভিযান চালিয়ে একটি ইলেকট্রনিকস কোম্পানির অ’বৈধ কর্মী সহ মোট ৭১ জনকে গ্রে’ফতার করেছে মালয়েশিয়ার পুলিশ। কুয়ালালামপুরের ডাং ওয়াঙ্গী জেলা পুলিশ সদর দফতরের মা’দকদ্র’ব্য অ’পরা’ধ তদ’ন্ত বিভাগের (বিএসজেএন) অভিযান চালিয়ে মোট ২৩ জনকে মা’দ’ক সেব’নের জন্যও সনা’ক্ত করা হয়েছিল।

ধারণা করা হয় তারা সেখানে একটি পার্টিতে যোগ দিতে গিয়েছিল এবং অ’নৈতিক কাজ করছিলো। ডাং ওয়াঙ্গি জেলা পুলিশ প্রধান, সহকারী কমিশনার মোহামাদ জয়নাল আবদুল্লাহ বলেছেন, এই অভিযানে চার স্থানীয় পুরুষ, ৪১ জন ইন্দোনেশিয়ান পুরুষ এবং ২৬ ইন্দোনেশিয়ান মহিলাসহ মোট ৭১ জনকে গ্রেপ্তার করা হয়েছিল।

প্রাথমিক স্ক্রিনিং টেস্টের পরে, 23 জন অ্যাম্ফিটামিন, মেথামফেটামিন, গাঁ’জা এবং কেটামিনের সেবন অবস্থায় ছিলেন। তিনি আজ এখানে এক বিবৃতিতে বলেছিলেন, “আ’ট’ককৃতরা সবাই ১৮ থেকে ৩০ বছরের মধ্যে ছিল এবং তদন্তের ফলাফল থেকে দেখা গেছে যে বাইরে দর্শনার্থীরা ক্লাং ভ্যালি এলাকার একটি ইলেকট্রনিক্স কারখানার কর্মচারী ছিল।

তিনি জানান, আজ সমস্ত স’ন্দে’হভাজ’নদের রিমা’ন্ড আবেদন করা হবে। এই তদন্ত’টি বিপ”জ্জ’নক ও’ষুধ আইন ১৯৫২ এর ১৫ (১) (ক), ইমিগ্রেশন আইন ১৯৫৯ / 63৩ এর ধারা ((১) (গ) এবং সং’ক্রা’মক রো’গ প্র’তিরো’ধ ও নিয়ন্ত্রণের ধা’রা’ ১০ (সংশোধনী) বিধিমালার (নং) অনুসারে পরিচালিত হয়।

তিনি বলেছিলেন, তার দল ডাং ওয়াঙ্গির আশেপাশের এলাকায় এসব পার্টির কার্যক্রম সম্পর্কিত যে কোনও তথ্য গো’প’নে জানানোর জন্য স্থানীয় জনগোষ্ঠীর সহযোগিতার আহ্বান জানিয়েছেন। এসব তথ্য সহ আইপিডি ডাং ওয়াঙ্গীর সাথে যোগাযোগ করতে পারেন 03-26002222; 03-21159999 বা কাছের যে কোনও থানায় জানাতে পারে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News