1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়ায় প্রবাসীদের সুবিদার্থে নতুন উদ্যোগ- কেউ মিস করবেন না -
শিরোনাম
অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর আটকে গেলো মালয়েশিয়ায় নতুন নিয়মে শ্রমিক নেওয়া ডাস্টবিনে কুড়িয়ে পাওয়া মেয়েটি তার সবজি বিক্রেতা বাবাকে এতো বড় প্রতিদান দিল

মালয়েশিয়ায় প্রবাসীদের সুবিদার্থে নতুন উদ্যোগ- কেউ মিস করবেন না

  • আপডেটঃ শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২ বার পঠিত

 

বাংলাদেশী প্রবাসীদের সুবিধার্থে ২০২১ সালের শুরুতেই বাংলা ভাষা চালু করা হবে মোবাইল এপ্সে। এটা যথেষ্ট সুলভ পন্থা যার সহায়তায় প্রবাসী বাঙালি যারা বাংলা ছাড়া অন্য ভাষায় পারদর্শী নন তাদের জন্য।

জানুয়ারি মাস থেকে সাধারন শ্রমিকদের সুবিদার্থে চালু হতে যাচ্ছে গোপন এপস যাতে করে নিয়োগদাতা প্রতিষ্ঠান বা কোম্পানী যদি শ্রমিক অধিকার লঙ্ঘন করে তাহলে তাদের বিরুদ্ধে সরাসরি ব্যবস্থা গ্রহন করা হবে। এপসটি বাংলাভাষা নেপালিভাষা সহ আরো অন্যান্য অভিবাসীদের নিজ ভাষায় ব্যবহার করা যাবে।

শ্রমিকদের সাথে সরকারের সংশ্লিষ্টদের যোগাযোগ ব্যবস্থা না থাকায় অনেক কোম্পানী প্রতিষ্ঠান শ্রমিকদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করে আসছে এছাড়া কোভিড ১৯ এর নিয়ম অমান্যকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News