1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
টিকা নেওয়ার ১০-১৫ মিনিটের মধ্যে এক শিশুর মৃ’ত্যু -
শিরোনাম
প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ মোবাইলে থাকে সোনা, ফেলে দেওয়া পুরনো ফোন দিয়ে চলে কোটি টাকার কারবার সকল প্রবাসীদের জন্য দারুণ সুখবর দিলেন মন্ত্রী ইমরান আহমদ অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই হিন্দু ভদ্রলোকটি সিলেট থেকে___ কলেজ ছাত্রকে তুলে এনে জোর করে বিয়ে করলো এক মেয়ে- ভিডিও মালয়েশিয়া থেকে পোড়া কপাল নিয়েই দেশে ফিরছেন তেরা মিয়া সিনেমার গল্পের মতোই রিয়াজ-তিনার প্রেমকাহিনী খুশি প্রবাসী বাংলাদেশীরাও, মালয়েশিয়ায় শতভাগ যাত্রী নিয়ে চলছে গণপরিবহন! ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ দুঃসংবাদ দেশবাসীর জন্য: ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প বাতিল করেছে সরকার

টিকা নেওয়ার ১০-১৫ মিনিটের মধ্যে এক শিশুর মৃ’ত্যু

  • আপডেটঃ রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
  • ৭ বার পঠিত

 

চট্টগ্রামের লোহাগাড়ায় হাম-রুবেলা টিকা নেওয়ার ১০-১৫ মিনিটের মধ্যে নাওরাত হানিফ (৮) নামে এক শিশুর মৃ’ত্যু হয়েছে।পরিবারের পক্ষ থেকে এমন অ’ভিযোগ করা হয়েছে। বিষয়টি ইত্তেফাককে জানান শিশুর চাচাতো ভাই সাফায়েত জাহিন অন্তর। রবিবার সকালে উপজেলার উত্তর কলাউজানে এ ঘটনাটি ঘটে।

নিহ’ত নাওয়াত হানিফ কলাউজান ১ নং ওয়ার্ডের সিকদার পাড়ার শমসু চেয়ারম্যানের বাড়ির প্রবাসী হানিফ চৌধুরী শিমুলের মেয়ে। সে চট্টগ্রাম মডার্ণ ইনস্টিটিউটের নার্সারির ছাত্রী ছিলো। ঘটনার পরে টিকা প্রদানকারী স্বাস্থ্য পরিদর্শক জেবুন্নিছাসহ অন্যান্য স্বাস্থ্য কর্মী পালিয়ে যেতে চাইলে স্থানীয় টিকা কেন্দ্র তাদের ঘিরে রাখে শিশুর পরিবার।

পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত শিশুর চাচাতো ভাই সাফায়েত জাহিন অন্তর ইত্তেফাককে জানান, সকাল ১০টার পরে হামের টিকা নেয়ার কিছুক্ষণ পর নাওরাত হানিফ অসুস্থ হয়ে পড়লে দ্রুত হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ জানান, ঘটনা জানার পর তিনি ঘটনাস্থলে যান।

এ ঘটনায় সিভিল সার্জনকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠিত হয়েছে। তদন্ত করে শিশুটি মৃ’ত্যুর প্রকৃত রহস্য জানা যাবে বলে তিনি জানান। লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান হাবিব জিতু জানান, তিনি ঘটনাস্থলে গিয়েছেন। ইনজেকশন দেয়ার পর শিশুটির অস্বাভাবিকতা দেখা দিলে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ ব্যাপারে স্বাস্থ্য বিভাগ একটি তদন্ত কমিটি করে দিয়েছে। তদন্ত টিম সোমবার ঘটনাস্থল পরিদর্শন করবে। টিকা কেন্দ্রে ৪ জন স্বাস্থ্য কর্মীর গাফিলতি ছিল কি না তা তদন্ত কমিটি খতিয়ে দেখবে বলে তিনি জানান।

সুত্র – ইত্তেফাক

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News