1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
এইমাত্র পাওয়া: চট্টগ্রামের নির্বাচনের ভোটগ্রহণের মধ্যে ককটেল বি'স্ফো'রণ -
শিরোনাম
প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ মোবাইলে থাকে সোনা, ফেলে দেওয়া পুরনো ফোন দিয়ে চলে কোটি টাকার কারবার সকল প্রবাসীদের জন্য দারুণ সুখবর দিলেন মন্ত্রী ইমরান আহমদ অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই হিন্দু ভদ্রলোকটি সিলেট থেকে___ কলেজ ছাত্রকে তুলে এনে জোর করে বিয়ে করলো এক মেয়ে- ভিডিও মালয়েশিয়া থেকে পোড়া কপাল নিয়েই দেশে ফিরছেন তেরা মিয়া সিনেমার গল্পের মতোই রিয়াজ-তিনার প্রেমকাহিনী খুশি প্রবাসী বাংলাদেশীরাও, মালয়েশিয়ায় শতভাগ যাত্রী নিয়ে চলছে গণপরিবহন! ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ দুঃসংবাদ দেশবাসীর জন্য: ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প বাতিল করেছে সরকার

এইমাত্র পাওয়া: চট্টগ্রামের নির্বাচনের ভোটগ্রহণের মধ্যে ককটেল বি’স্ফো’রণ

  • আপডেটঃ সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৬ বার পঠিত

 

আজ সকাল থেকে বিচ্ছিন্ন সং’ঘর্ষের মধ্যদিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার আলম সফি স্কুল কেন্দ্রের দক্ষিণ পাশে ককটেল বি’স্ফো’রণ ঘটনা ঘটে।

এই বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মিল্টন রায় গণমাধ্যমকে বলেন, ‘আমরা ঘটনাটি শুনেছি, একটি টিম ঘটনাস্থলে যাচ্ছে।’ এর আগে দিনের শুরুতে সীতাকুণ্ড সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের হা’তাহা’তির ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ও উপজেলা প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সকাল ১০টার দিকে ১নং ওয়ার্ডে গো’লাগু’লির আওয়াজ শোনা গেছে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দা শুভ দাস। এছাড়াও সীতাকুণ্ড ডিগ্রি কলেজ, এয়াকুব নগর এলাকায় ভোটারদের কেন্দ্রে বাধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

আজ সকাল ৮টার দিকে সীতাকুণ্ড ডিগ্রি কলেজ কেন্দ্রে সরকারদলীয় মেয়র ও কাউন্সিলর প্রার্থীর পক্ষের সং’ঘবদ্ধ একটি দল বিএনপি প্রার্থীর এজেন্টদের মারধর করে বের করে দেয়া হয় বলে জানিয়েছে স্থানীয় সূত্র। এ বিষয়ে স্থানীয় সূত্র জানায়, এবারের নির্বাচনে প্রতিটি ওয়ার্ডে ক্ষমতাসীন আওয়ামী লীগের একাধিক কাউন্সিলর প্রার্থী রয়েছেন। তাই শুরু থেকেই ভোটারদের মধ্যে শঙ্কা কাজ করছিল। ভোটের শুরুতেই সং’ঘর্ষের এসব ঘটনা ভোট প্রদানে প্রভাব ফেলছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News