1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প্রবাসীদের জন্য করোনা পরিক্ষার ফি মাত্র ৩০০ টাকা -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

প্রবাসীদের জন্য করোনা পরিক্ষার ফি মাত্র ৩০০ টাকা

  • আপডেটঃ সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৩ বার পঠিত

 

বিদেশগামী কর্মীরা এখন থেকে ৩০০ টাকায় করোনা পরীক্ষা করতে পারবেন। সোমবার (২৮ ডিসেম্বর) বিদেশগামী কর্মীদের করোনা পরীক্ষার ফি ৩০০ টাকা পুনর্নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ। তবে শুধুমাত্র সরকারি প্রতিষ্ঠানে বিএমইটি প্রদত্ত স্মার্টকার্ড বাহকরা এই সুবিধা পাবেন।

স্বাস্থ্য সেবা বিভাগের উপ-সচিব ড. বিলিকিস বেগম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বিদেশ গমনিচ্ছু যাত্রীদের কোভিড-১৯ মুক্ত সনদ প্রদানের জন্য নমুনা পরীক্ষার ইউজার ফি ১,৫০০ টাকার পরিবর্তে শুধুমাত্র প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের স্মার্ট কার্ডধারী বিদেশগামী কর্মীদের জন্য ৩০০ টাকা পুনর্নির্ধারণ করা হলো।

এর আগে বিদেশগামী কর্মীদের করোনা পরীক্ষার ফি কমানোর অনুরোধ জানিয়ে চিঠি দিয়েছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। ফি ৩০০ টাকা পুনর্নির্ধারণ করায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এবং স্বাস্থ্যসেবা বিভাগের সচিবকে ধন্যবাদ জানিয়েছেন মন্ত্রী ইমরান আহমদ।

তিনি বলেন, ‘বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারী পরিস্থিতি চলমান থাকা স্বত্ত্বেও বাংলাদেশী কর্মীদের বৈদেশিক কর্মসংস্থান ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। সেই প্রেক্ষিতে স্মার্টকার্ডধারী বিদেশগামী কর্মীদের কোভিড-১৯ টেস্ট ফি দুই ধাপে ৩ হাজার ৫০০ টাকা থেকে ৩০০ টাকা নির্ধারণ করায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিবকে ধন্যবাদ জানাই।’

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News