1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
কি করলে মি’লনে সেরা আনন্দ পাবেন? জেনে নিন। -
শিরোনাম

কি করলে মি’লনে সেরা আনন্দ পাবেন? জেনে নিন।

  • আপডেটঃ সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৭ বার পঠিত

 

মে’য়েকে উ’ত্তে’জি’ত এর জন্য রেডি করা বা হ’’র্ণি করার জন্য প্রথমে যে পদ্ধতিটা প্রয়োগ করা উচিত বা করবেন তা হল স্প’র্শ৷ এটিকে শুনতে যেন তেন ব্যপার মনে হলেও এটি খুবই গুরুত্বপূর্ণ। ঠিকমত স্প’’র্শ করতে পারলে আপনি খুব সহজেই কোনো মে’য়েকে উ’ত্তেজি’ত করে তুলতে পারবেন৷

আর জত বেশি উ’ত্তেজি’ত করতে পারবেন তত বেশি আনন্দ পাবেন।মনে ভয় থাকলে এগুলো অনেক কঠিন হয়ে যাবে৷ যার সাথে করার উদ্দেশ্য আপনার, তাকে আপনি বিভিন্ন সময় টাচ করুন৷ এটি কিন্তু নরমাল হাত ধ’রা না। চেষ্টা করবেন কাঁধের দিকটায় বেশি ধ’রার। ধরে রেখে দিতে হবে এমন না, ধরুন – ছাড়ুন।

বিভিন্ন কথা প্রসঙ্গে, অবচেতন ভাবে ভান করে ধরুন।খুব ভাল হয় যদি দু – তিন বার পিঠের দিকের ব্রা টা স্প’র্শ করেন জামার উপর দিয়ে। এটি তাকে যথেষ্টই হ’’র্নি করবে। এসময় যদি একটু ফ্লার্ট করেন তাহলে আরো ভাল হয়। মে’য়ের সাথে ভাল ফ্রেন্ডলি রিলেশন থাকলেগালে কিস করবো ইত্যাদি মজা করার স্টা’ইলে বলেও তাকে নিজের দিকে টান দিন। চেষ্টা করবেন না তার বুকের দিকে হাত দেওয়ার৷ তবে গ’লা,পিঠ এগুলো ছাড়বেন না।

খেয়াল করুন সে এগুলোর প্রে’ক্ষিতে কেমন আচরণ করে। যদি অন্যরকম হাসি বা একটু ই’তস্ত’ত বোধ থাকে তার মধ্যে তো ধরে নেবেন আপনি ঠিক পথেই আছেন।কিন্তু যদি এমন হয় যে সে দূরে সরে যায় আপনি ধরতে গেলে, কথা ঘোরায় তবে এভাবে চেষ্টা করবেন না। মাঝে মধ্যে তার বু’কের দিকে তাকিয়ে থাকবেন তাকে বুঝতে দিয়েই।

লজ্জা বা ভয় পাবেন না৷মনে রাখবেন, পৃথিবী ব্যাপী সবচেয়ে সহজে এবং সুন্দরভাবে মেয়েদের সে’’ক্স তো’লা যায় স্প’র্শ এর মাধ্যমে। এটিতেই সবচেয়ে সহজে সফল হন বেশিরভাগ মানুষ৷

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News