1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
হঠাৎ রিয়াদ বিমান অফিসের সামনে শত শত প্রবাসীর ভিড় -

হঠাৎ রিয়াদ বিমান অফিসের সামনে শত শত প্রবাসীর ভিড়

  • আপডেটঃ মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১০ বার পঠিত

 

এসব ভোগান্তির শেষ কোথায়? সকাল থেকে রিয়াদ বিমান অফিসের সামনে শত শত প্রবাসীর ভির। দেশে যাওয়ার পাচ্ছেনা কোন নিশ্চয়তা। বিস্তারিত দেখুন নিচের ভিডিওতে…

 

আরও পড়ুন: সৌদি আরবের কয়েকটি ভিন্ন ভিন্ন অঞ্চলে ৪টি নতুন তেল ও গ্যাসক্ষেত্র আবিস্কার

সৌদি আরবের কয়েকটি ভিন্ন ভিন্ন অঞ্চলে ৪টি নতুন তেল ও গ্যাসক্ষেত্র আবিস্কার করেছে সৌদি আরামকো। সৌদি জ্বালানী মন্ত্রী প্রিন্স আবদুলআজিজ বিন সালমান গণমাধ্যমে এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।মন্ত্রী জানান যে আল রিশ তেলক্ষেত্রে নতুন অপরিশোধিত তেলের কূপ আবিস্কার হয়েছে যা উত্তরপশ্চিম দাহরানে অবস্থিত।

ওই তেলক্ষেত্রের দুই নং কূপে ৪৪৫২ ব্যারেল অপরিশোধিত তেল এবং ৩.২ বিলিয়ন ঘনফুট গ্যাস রয়েছে। গাওয়ার তেল ক্ষেত্রের দক্ষিণ-পশ্চিমে আল-মিনাহাজ কূপের আল-সররাহ জলাশয়ে এবং গাওয়ারের দক্ষিণে আল-সাহবা কূপে অপরিশোধিত গ্যাসের সন্ধানও পাওয়া গেছে।

আল-মিনাহাজ থেকে গ্যাস দৈনিক ১৮ মিলিয়ন স্ট্যান্ডার্ড কিউবিক ফুট, দৈনিক 98 ব্যারেল কনডেনসেটের সাথে এবং আল-সাহবা থেকে দৈনিক ৩২ মিলিয়ন স্ট্যান্ডার্ড ঘনফুট গ্যাস রয়েছে। আল-আজরামিয়াহ ১ নং তেলকূপ থেকে তেলও আবিষ্কৃত হয়েছে, যা উত্তর সীমান্ত প্রদেশের রাফা শহরের উত্তর-পশ্চিমে অবস্থিত।

সেখান থেকে প্রতিদিন ৩,৮৫০ ব্যারেল তেল উত্তোলন সম্ভব। জ্বালানীমন্ত্রী ইঙ্গিত করেছিলেন যে আল-রেশ ক্ষেত্রের আবিষ্কারটি বিশেষত গুরুত্বপূর্ণ কারণ এটি দেখায় যে তুয়াইক পর্বত গঠনে আরব অতিরিক্ত হালকা অপরিশোধিত তেল উত্পাদন সম্ভব।

 

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News