1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প্রবাসীদের নিয়ে মালয়েশিয়া সরকারের নতুন সিদ্ধান্ত -
শিরোনাম
অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর আটকে গেলো মালয়েশিয়ায় নতুন নিয়মে শ্রমিক নেওয়া ডাস্টবিনে কুড়িয়ে পাওয়া মেয়েটি তার সবজি বিক্রেতা বাবাকে এতো বড় প্রতিদান দিল

প্রবাসীদের নিয়ে মালয়েশিয়া সরকারের নতুন সিদ্ধান্ত

  • আপডেটঃ বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৪ বার পঠিত

 

মালয়েশিয়াতে ব্যাপক মাত্রায় বিদেশি শ্রমিকরা করোনা ভাইরাসে আ’ক্রান্ত হচ্ছে। করোনার বর্তমান প্রেক্ষাপটে মালয়েশিয়া সরকার আগামী ১ লা জানুয়ারি থেকে প্রত্যেক বিদেশি কর্মীকে বাধ্যতামূলক করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নিয়েছে। পরিক্ষার মাধ্যমে সনাক্ত রোগীদের আলাদা করা হবে এবং স্বাস্থ্যসেবা দেওয়া হবে।

ভয়ের কোন কারন নাই, রি ক্যালিবারেশন প্রোগ্রামে নতুন আবেদন করা শ্রমিকদের বৈধ হিসেবেই গন্য করা হবে। মালয়েশিয়াতে ব্যাপক মাত্রায় বিদেশি শ্রমিকরা করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে। করোনার বর্তমান প্রেক্ষাপটে মালয়েশিয়া সরকার আগামী ১ লা জানুয়ারি থেকে প্রত্যেক বিদেশি কর্মীকে বাধ্যতামূলক করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নিয়েছে।

পরিক্ষার মাধ্যমে সনাক্ত রোগীদের আলাদা করা হবে এবং স্বাস্থ্যসেবা দেওয়া হবে। ভয়ের কোন কারন নাই, রি ক্যালিবারেশন প্রোগ্রামে নতুন আবেদন করা শ্রমিকদের বৈধ হিসেবেই গন্য করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News