1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মক্কা মদিনা রিয়াদ সহ বেশ কিছু অঞ্চলে সতর্কতা জারি করেছে সৌদির সিভিল ডিফেন্স! -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

মক্কা মদিনা রিয়াদ সহ বেশ কিছু অঞ্চলে সতর্কতা জারি করেছে সৌদির সিভিল ডিফেন্স!

  • আপডেটঃ বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৭ বার পঠিত

 

আজ আরব নিউজ পত্রিকার এক খবরে জানানো হয়েছে সৌদি আরবের বেশ কিছু অঞ্চল এর আবহাওয়ার চরম বিপর্যয় ঘটেছে আজ বুধবার থেকে শুক্রবার পর্যন্ত সৌদি আরব জুড়ে বেশ কয়েকটি অঞ্চলের জন্য আবহাওয়ার বিশেষ সর্তকতা জারি করেছে সৌদির সিভিল ডিফেন্স.

সৌদির সিভিল ডিফেন্স এর পক্ষ থেকে জানানো হয়েছে মক্কা, মদিনা ও আল বাহায় মাঝারী বৃষ্টিপাত এবং তীব্র বাতাসের সাথে জোরে বাতাস বইতে পারে বলে সতর্ক করা হয়েছে. সেই সাথে রিয়াদ, পূর্বপদ, উত্তর সীমান্ত প্রদেশ, যাওউপ, তাবুক, হইল ও কাচিমে হালকা থেকে মাঝারি বৃষ্টি এবং তীব্র বাতাসের সাথে জড় হওয়ার সম্ভাবনা রয়েছে.

ফলে এসকল অঞ্চলে প্রবল বৃষ্টিপাত হতে পারে যার ফলে বন্যা দেখা দিতে পারে সিভিল ডিফেন্স জানিয়েছেন জাতীয় আবহাওয়া কেন্দ্র থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এই সর্তকতা জারি করা হয়েছে.তাই সৌদির সিভিল ডিফেন্স নাগরিক ও প্রবাসীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন এবং সম্ভাব্য বিপদ গুলি থেকে সকলকে সজাগ হওয়ার আহ্বান জানিয়েছেন.

বিশেষ করে উপত্যকা অন্যান্য নির্মল অঞ্চল থেকে দূরে থাকার জন্য অনুরোধ করেছেন খবরটি সকল সৌদি প্রবাসীদের জন্য গুরুত্বপূর্ণ তাই আপনারা দেখছেন তারা সকলেই শেয়ার করে অন্যদেরকেও জানার সুযোগ করে দিন..।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News