1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সৌদি প্রবাসীদের জন্য সতর্কবার্তা, না মানলে জরিমানা হাজার রিয়াল -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

সৌদি প্রবাসীদের জন্য সতর্কবার্তা, না মানলে জরিমানা হাজার রিয়াল

  • আপডেটঃ বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৩ বার পঠিত

 

সৌদি প্রবাসীদের জন্য সতর্কবার্তা, না মানলে জরিমানা হাজার রিয়াল। বলছিলাম যখনই বাহিরে জান মাস্ক কে সঙ্গী করে যাইয়েন! কেননা এ সময় হাজার রিয়াল জরিমানা চারটে খানি কথা নয়।

Image may contain: 1 person, text that says "সতর্কতা রাত ১২টা পরে পুলিশ থাকবেনা এই ভেবে মাস্ক বিহীন বাহিরে গিয়ে পকেটের বারোটা বাজায়েন না পবাসী আমরা গর্বিত ગEર 오 প্রবাস পরবাস fb/ProbashPot লোকেশনঃ আল- খোবার জনস্বার্থে: প্রবাস পরবাস তমি"

 

আরও পড়ুন : ২০২০ কে বিদায় দিতে কারো মনে কস্ট লাগবেনা।২০২০ মানুষের জীবন কে ক্ষত বিক্ষত করে দিয়েছে।সব চাইতে বেশী কস্ট দুঃখ পেয়েছে প্রাবাসীরা।এমনিতে প্রবাসীরাই পৃথিবীর সব চাইতে দুঃখ কস্ট পেয়ে থাকে।কিন্ত ২০২০ পুরো দুনিয়ার মানুষ কে লন্ড বন্ড করে দিয়েছে।আর প্রবাসীরা এই ২০২০ কে ইতিহাসের কালো বছর হিসাবে দেখেছে।

আল্লাহ তোমার কাছে সকল প্রবাসীর পক্ষ হতে ক্ষমা চাই।সব প্রবাসী কে ক্ষমা কিরে দাও।এবং ২০২১ কে তুমি সকল মানুষের জন্য রহমত বরকত হিসাবে দাও।আর এই গজব বালা মছিবত তুমি উঠিয়ে নাও।আর কস্ট দিওনা।মানুষ আর সহ্য করতে পারবেনা।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News