1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সৌদি সরকারের চূড়ান্ত ঘোষণা – ১৪ মার্চের পর ৫ পেশার প্রবাসী ছাড়া সকলে____ -

সৌদি সরকারের চূড়ান্ত ঘোষণা – ১৪ মার্চের পর ৫ পেশার প্রবাসী ছাড়া সকলে____

  • আপডেটঃ শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৩ বার পঠিত

 

সৌদি গেজেট পত্রিকার এক খবরে জানানো হয়েছে সৌদির মানবসম্পদ ও সামাজিক উন্নয়ন মন্ত্রণালয় জানিয়েছেন যে সৌদি আরবের বেসরকারি খাতের কার্যক্রম আরো বৃদ্ধি করার লক্ষ্যে যে সংস্কারের ঘোষণা দেওয়া হয়েছে তার চূড়ান্ত অনুমোদন দিয়েছে সৌদি আরবের মন্ত্রণালয়.

মন্ত্রণালয় এর পক্ষ থেকে এ বিষয়ে আরো জানানো হয়েছে ৫ পেশার প্রবাসীদের কে ছাড়া অন্য সকল পেশার প্রবাসীরা শ্রম মন্ত্রণালয়ের নতুন নিয়োগ অন্তর্ভুক্তি হতে যাচ্ছে. তবে প্রহরী, ব্যক্তিগত ড্রাইভার, রাখাল, মালি বা কৃষক, গৃহকর্মী ৫ পেশার প্রবাসীরা কপিলের অধীনেই থাকতে হবে.

উল্লিখিত,, এই ৫ পেশার প্রবাসীদের সকল প্রকার কার্যক্রমের জন্য কপিলের অনুমতির প্রয়োজন হবে, এই প্রবাসী ছাড়া অন্য যে সকল প্রবাসীরা আছেন তারা সকল সুযোগ সুবিধা গুলো কফিলের অনুমতি ছাড়াই গ্রহণ করতে পারবেন. এর মধ্যে রয়েছে প্রবাসী শ্রমিকদের পেশা পরিবর্তনের সুযোগ, এক্সিট re-entry ভিসার কাজ, চাকরি পরিবর্তন সহ আরো বেশ কিছু সুবিধা নিয়োগকর্তার পরবর্তী ছাড়াই গ্রহণ করা যাবে.

সৌদির মানবসম্পদ ও সামাজিক উন্নয়ন মন্ত্রণালয় পক্ষ থেকে এই বিষয়ে আরো জানিয়েছে এই বিষয়ে অতি শীগ্রই সৌদির মানবসম্পদ থেকে বিস্তারিত জানানো হবে আপনারা দেখছেন তারা সবাই শেয়ার করে বন্ধুদের কেউ জানার সুযোগ করে দিন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News