1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়া ভারী বর্ষন ও বন্যায় প্লাবিত হতাহতের ঘটনা ঘটেছে -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

মালয়েশিয়া ভারী বর্ষন ও বন্যায় প্লাবিত হতাহতের ঘটনা ঘটেছে

  • আপডেটঃ রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৩ বার পঠিত

 

মালয়েশিয়া কোয়ান্তান জহুরবারুসহ বেশ কিছু প্রদেশ ভারী বর্ষন ও বন্যায় প্লাবিত হ’তাহতের ঘটনা ঘটেছে ব্যাপক, যে সকল বাংলাদেশী প্রবাসীরা প্লাবিত অঞ্চলে রয়েছেন নিরাপদ আশ্রয় গ্রহন করুন। নিরাপদ অঞ্চলে সকল কে আশ্রয় নেয়ার ঘোষণা মালেয়শিয়া পুলিশ। পরিস্থিতি অনুকুলে আসা অব্দি সবার সহায়তা কামনা করছে অঞ্চলটি। পুলিশ পিডি আর এম সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন উদ্ধার কার্য সম্পাদন করছেন এই মুহুর্তে ।

 

আরো পড়ুন >>>নতুন বছরের শুরুতেই বেড়ে গেলো মালয়েশিয়ার রিঙ্গিতের দাম

প্রবাসীদের মাঝে স্বস্তি প্রিয় মালয়েশিয়া প্রবাসী ভাইগন, আজ ৩রা জানুয়ারী ২০২১ইং, দেখে নিন আজকের মালয়েশিয়াতে বিভিন্ন ব্যাংকের আজকের রিঙ্গিত বিনিময় রেট। ক’রো’না ম’হামা’রীর পর থেকেই উঠানামার মধ্যে রয়েছে মালয়েশিয়ার রিঙ্গিতের দাম। তবে খুশির খবর হলো গত দুই মাস ধরে ধীরে ধীরে বেড়েছে মালয়েশিয়া রিঙ্গিতের দাম।

ক’রো’নার ধকল সামলিয়ে মালয়েশিয়ায় ধীরে ধীরে অর্থনৈতিক অবস্থা পরিবর্তন হচ্ছে সেই সাথে রিঙ্গিতে দাম উঠেছে আশানুরূপ পর্যায়ে। যারা মালয়েশিয়া আছেন তারা দেখে নিন আজ মালয়েশিয়ার কোন রেমিট্যান্স ব্যাংক প্রতি রিঙ্গিতে বাংলাদেশি টাকায় কত করে দিচ্ছে।

প্রিয় প্রবাসী ভাইগন, তথাকথিত হু’ন্ডি একটা অ’বৈধ পন্থা, এই অ’বৈধ পথে টাকা পাঠাবেন না কারণ আপনার টাকার গ্যারান্টি নেই, আজ দিবে বলে কয়েকদিন ঘুরায়, অনেক সময় টাকা খোয়া যায়, প্র’তা’রক দা’লা’লরা টাকা নিয়ে পালিয়ে। আপনারা ব্যাংকের মধ্যমে বাংলাদেশে টাকা পাঠান এতে আপনার টাকার গ্যারান্টি আছে, তাছাড়া ২% প্রনোদনা তো আছেই। মালয়েশিয়ার বিভিন্ন ব্যাংকের রেমিট্যান্স রেট: মার্চেনট্রেড ই রেমিট রেট = ২০.৯৫ টাকা, আই’এম’ই/রিয়া = ২০.৯০ টাকা, সিবিএল মানি ট্রান্সফার = ২১.০০ টাকা, ভ্যালইউ/Valyou = ২০.৯৬ টাকা, ওয়েস্টার্ন ইউনিয়ন = ২০.৮০ টাকা এছাড়াও সিবিএল মানি ট্রান্সফার দিচ্ছে ৩% প্রনোদনা।

সিবিএল থেকে বিকাশে এবং রুপালী ব্যাংকের একাউন্টে পাঠাল পাবেন ৩% বোনাস প্রবাসী ভাইদের উদ্দেশ্যে বলছি আপনারা বিনিময় মূল্য (রেট) জেনে দেশে টাকা পাঠাতে পারেন। সে ক্ষেত্রে আমাদের ওয়েব সাইট বা আপনার নিকটস্থ রেমিট্যান্স প্রেরণকারী ব্যাংক হতে টাকার রেট জেনে নিতে পারেন। সবাই সবসময় মনে রাখবেন, যেকোন সময় মুদ্রার রেট উঠা-নামা করতে পারে। নতুন নতুন খবর পেতে সবসময় সঙ্গে থাকুন।

ক’রো’না ম’হামা’রী আগে মালয়েশিয়ার রিঙ্গিত বাংলাদেশি টাকায় প্রায় ২১ টাকা ছুঁই ছুঁই। ২১ টাকার উপরেও উঠেছিল প্রতি রিঙ্গিত বিনিময় রেট। কিন্তু করোনা পরিস্থিতির কারণে ধীরে ধীরে কমে গেছে মালয়েশিয়া রিঙ্গিতের দাম। তবে মালয়েশিয়ায় শর্তসাপেক্ষে ল’কডা’উন এর পাশাপাশি সব কিছু সচল থাকার কারণে এই দাম আবারও ২১ টাকায় উঠে এসেছে। যার ফলে প্রবাসীদের মাঝে কিছুটা স্বস্তি ফিরে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News