1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
অবৈধ সম্পর্ক, প্রবাসী স্বামীকে তালাক দিতে বাধ্য করলেন গ্রামের মাতব্বররা-ভিডিও -
শিরোনাম
অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর আটকে গেলো মালয়েশিয়ায় নতুন নিয়মে শ্রমিক নেওয়া ডাস্টবিনে কুড়িয়ে পাওয়া মেয়েটি তার সবজি বিক্রেতা বাবাকে এতো বড় প্রতিদান দিল

অবৈধ সম্পর্ক, প্রবাসী স্বামীকে তালাক দিতে বাধ্য করলেন গ্রামের মাতব্বররা-ভিডিও

  • আপডেটঃ সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৫ বার পঠিত

 

অ’বৈধ সম্পর্ক, প্রবাসী স্বামীকে তালাক দিতে বাধ্য করলেন গ্রামের মাতব্বররা- বিস্তারিত দেখুন নিচের ভিডিওতে…

 

আরও পড়ুন: ভালোবাসা দিয়ে সমালোচকদের জবাব দিলেন সেই টম ইমাম

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাই’রাল হয় টম ই’মাম ও মিষ্টি ই’মাম নামের এক যুগলের বিয়েবার্ষিকী’র ছবি। স্বামী টমের সঙ্গে স্ত্রী’ মিষ্টির বয়সের পার্থক্য এতোটাই বেশি, যা নিয়ে আলোচনা-সমালোচনার মুখে পড়তে হয়েছে এ জুটিকে। তাই বিষয়টি নিয়ে বেশ বিব্রত বাংলাদেশি বংশোদ্ভূত আ’মেরিকান নাগরিক টম ই’মাম। গত ২৬ ডিসেম্বর ছিল তাদের বিয়েবার্ষিকী’।

সেদিনসহ বিভিন্ন সময়ের ছবিসহ তিনি নিজের ফেসবুক আইডিতে এ নিয়ে পোস্ট দিয়েছেন। তাদের ছবি নিয়ে বাড়াবাড়ি না করার অনুরোধও করেছেন। ফেসবুক পোস্টে টম ই’মাম বলেন, স্ত্রী’র সঙ্গে আমা’র তোলা বেশকিছু ছবি আমাদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে নিয়ে অনেকেই ভাই’রাল করছেন।

অনেকে খা’রাপ মন্তব্যও করেছেন। এগুলো কি আপনাদের ঠিক হলো? ফেসবুকে তিনি আরও লিখেছেন, আমি আমা’র স্ত্রী’কে এবং সেও আমাকে ভালোবাসে। ভালোবাসার কোনো বয়স নেই। দয়া করে আমি যেমন আপনার পরিবারকে শ্রদ্ধা করি, তেমনি আপনিও আমাদের শ্রদ্ধা করুন।

টম ই’মাম ২৩ ঘণ্টা আগে তার ফেসবুক আইডিতে সবশেষ যে স্ট্যাটাসটি দিয়েছেন সেটি হলো, ‘অ’স্ত্রের জো’রে আপনি সারা পৃথিবী জয় করতে পারেন কিন্তু একজন মানুষেরও মন জয় করতে পারবেন না।’ জানা গেছে, টম ই’মাম এর আগে এক আ’মেরিকান নারীকে বিয়ে করেছিলেন। সেই স্ত্রী’ প্রায় ১০ বছর অ’সুস্থ থাকার পর ২০১১ সালে মা’রা যান। ৮ বছর সন্তানদের কথা চিন্তা করে তিনি বিয়ে করেননি।

এরপর ২০১৯ সালে টম ই’মাম বাংলাদেশি তরুণী মিষ্টিকে বিয়ে করেন। বিয়ের পর স্বামীর নামের সঙ্গে মিল রেখে নিজের নাম রাখেন মিষ্টি ই’মাম। বাংলাদেশি নাগরিক টম ই’মাম এইচএসসি পাস করেন পটুয়াখালী জুবেলি হাইস্কুল থেকে। এরপর ১৯৭৮-১৯৮২ শিক্ষাবর্ষে রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন শেষ করে মা’র্কিন যু’ক্তরাষ্ট্রে পাড়ি জমান। বর্তমানে তিনি সেখানেই স্থায়ীভাবে বসবাস করছেন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News