1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সৌদিতে ফ্লাইট চালু হলেও যেসব নিয়ম মানতে হবে প্রবাসীদের -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

সৌদিতে ফ্লাইট চালু হলেও যেসব নিয়ম মানতে হবে প্রবাসীদের

  • আপডেটঃ সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১০ বার পঠিত

 

সৌদিতে ফ্লাইট চালু হলেও যেসব নিয়ম মানতে হবে। বিস্তারিত নিচের ভিডিওতে দেখুন…

 

>>>>আরও পড়ুন: অভিভাবকের সম্মতি ছাড়া নাম পরিবর্তন করতে পারবেন সৌদি নারীরা

অভিভাবকের সম্মতি ছাড়া নাম পরিবর্তন করতে পারবেন সৌদি নারীরা। একটি সৌদি আরবি পত্রিকায় সম্প্রতি এ ব্যাপারে একটা রিপোর্ট প্রকাশিত হয়েছে।সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্প্রতি ঘোষণা করেছে যে একজন মহিলার নাম তাঁর অভিভাবকদের সম্মতি ছাড়াই তিনি পরিবর্তন করতে পারবেন।

তারা জানাচ্ছে যে কোনও মহিলার নাম অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অ্যাপয়েন্টমেন্ট বুকিং এবং সম্পর্কিত প্রক্রিয়াগুলি পরীক্ষা করে তার অভিভাবকের কথা উল্লেখ না করেই পরিবর্তন করা যেতে পারে, রিপোর্ট অনুসারে।

এ ব্যাপারে নাম পরিবর্তনের বয়সসীমা ১৫ থেকে ১৮ বছর করা হয়েছে। তবে সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয় বলছে যে নাম পরিবর্তন কেবলমাত্র প্রথমবারের জন্য বা কোনও পূর্বের নাম ফিরে পাওয়ার জন্য প্রয়োগ করা উচিত।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News