1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প্রিয় সৌদি প্রবাসী ভাইয়েরা, দেখেনিন সৌদির বাজারে আজকের স্বর্নের দাম -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

প্রিয় সৌদি প্রবাসী ভাইয়েরা, দেখেনিন সৌদির বাজারে আজকের স্বর্নের দাম

  • আপডেটঃ মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৪ বার পঠিত
আজকের তারিখ :- ০৫/০১/২০২১।
সৌদি আরবের আজকের স্বর্নের বাজার মূল্য ২১ও ২২ কেরেট স্বর্ন। এই মূল্য ১৫% ভ্যাট সহ।
Image may contain: text that says "সৌদি আরবের আজকের স্বর্নের বাজার মূল্য তারিখ :-০৫/০১/২০২১ ২১ কেরেট =২৩০ রিয়াল প্রতি গ্রাম। ২২ কেরেট ২৪০ রিয়াল প্রতি গ্রাম। (সুত্র:- রিয়াদ বাতা মাকেট।) প্রবাস পরবাস rbDDor জনস্বার্থে:- প্রবাস পরবাস।"
আরও পড়ুন: প্রবাসীরা বিদেশ থেকে নতুন কিংবা পুরাতন যে কয়টি মোবাইল আনা যাবে
প্রবাসীরা বিদেশ থেকে নতুন কিংবা পুরাতন যেটাই হোক না কেন ২ টি মোবাইল শুল্কমুক্ত হিসেবে আনতে পারবেন। ৩ থেকে ৮টি পর্যন্ত শুল্ক-করাদি (প্রায় ৩৫%) পরিশোধ সাপেক্ষে আনতে পারবেন। এর বেশি আনলে কাস্টমস তা আটক করবে। আটক রশিদ (Detention Memo) বুঝে নিবেন।
আটককৃত মোবাইল ফোন Adjudication প্রক্রিয়ায় BTRC দপ্তরের ছাড়পত্র উপস্থাপন, শুল্ক-করাদি এবং অর্থদন্ড পরিশোধ সাপেক্ষে ফেরত পেতে পারেন। বিভিন্ন ব্র‍্যাণ্ডের মোবাইলের বিভিন্ন ধরনের শুল্কায়ন মূল্য হয়। সুতরাং শুল্ককরাদি ভিন্ন হয়।
অপরাধের মাত্রা অনুযায়ী জরিমানাও ভিন্ন ভিন্ন হয়।ডিএম করা মোবাইল ফেরতের জন্য কাস্টম হাউজে বিচার শাখায় আবেদন করতে হয়। বিচারাদেশে উল্লেখিত শুল্ককরাদি ও জরিমানা সরকারী কোষাগারে জমা দেওয়ার পর এয়ারপোর্টে গুদাম কর্মকর্তার নিকট প্রয়োজনীয় দলিলাদি দাখিল করলে ডিএম এ উল্লেখিত ব্যক্তির অনুকূল জব্দকৃত মোবাইল ফেরত দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News