1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
আজ আদালতে নিজেকে নিয়ে মুখ খুললেন সাঈদী -

আজ আদালতে নিজেকে নিয়ে মুখ খুললেন সাঈদী

  • আপডেটঃ বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৫ বার পঠিত

 

আয়কর ফাঁকির অ’ভিযো’গে করা মা’মলায় আজ বুধবার মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীকে আদালতে হাজির করা হয়। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তাকে বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালত ১-এ আনা হয়। আদালতের কার্যক্রম শুরু হওয়ার আগে কাঠগড়ায় দাঁড়িয়ে তিনি বলেন, সবাইকে একদিন মরতে হবে।

মিথ্যা মামলা দিয়ে আমাকে আর কত হয়রানি করা হবে? মাওলানা সাঈদীর আইনজীবী মুজাহিদুল ইসলাম জানান, আসামির কাঠগড়ায় দাঁড়িয়ে আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী আইনজীবী ও পুলিশের উপস্থিতিতে এসব কথা বলেন। আয়কর ফাঁ’কির অ’ভিযো’গে মাসুমা খাতুন নামে তৎকালীন সহকারী কর কমিশনার মাওলানা সাঈদীর বি’রু’দ্ধে এই মা’ম’লা দায়ের করেন।

আজ বা’দী আ’দালতে প্রথমবারের মত সাক্ষ্য প্রদান করেন। আংশিক জবা’ন’ব’ন্দি নিয়ে পুরান ঢাকার বকশীবাজার আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত অস্থায়ী ঢাকার বিশেষ জজ আদালত-৩-এর ভারপ্রাপ্ত বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালত আগামী ১১ ফেব্রুয়ারি পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়।

আসা’মিপক্ষে ছিলেন অ্যাডভোকেট আবদুস সোবহান তরফদার ও মুহা. মুজাহিদুল ইসলাম, রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাডভোকেট রেজাউল করিম বাচ্চু। আয়কর ফাঁকির অ’ভিযো’গে মা’মলায় দেলোওয়ার হোসাইন সাঈদীর বি’রু’দ্ধে বুধবার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News