1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
আজ ৭ জানুয়ারি ২০২১- দেখে নিন আজকের সৌদি রিয়াল রেট -
শিরোনাম
প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ মোবাইলে থাকে সোনা, ফেলে দেওয়া পুরনো ফোন দিয়ে চলে কোটি টাকার কারবার সকল প্রবাসীদের জন্য দারুণ সুখবর দিলেন মন্ত্রী ইমরান আহমদ অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই হিন্দু ভদ্রলোকটি সিলেট থেকে___ কলেজ ছাত্রকে তুলে এনে জোর করে বিয়ে করলো এক মেয়ে- ভিডিও মালয়েশিয়া থেকে পোড়া কপাল নিয়েই দেশে ফিরছেন তেরা মিয়া সিনেমার গল্পের মতোই রিয়াজ-তিনার প্রেমকাহিনী খুশি প্রবাসী বাংলাদেশীরাও, মালয়েশিয়ায় শতভাগ যাত্রী নিয়ে চলছে গণপরিবহন! ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ দুঃসংবাদ দেশবাসীর জন্য: ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প বাতিল করেছে সরকার

আজ ৭ জানুয়ারি ২০২১- দেখে নিন আজকের সৌদি রিয়াল রেট

  • আপডেটঃ বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ০ বার পঠিত
আজকের তারিখ :- ০৭/০১/২০২১।
আজকের টাকার রেট।
সুত্র :- আল রাজি ব্যাংক ও ইনজাজ ব্যাংক।
আরও পড়ুন: ওমরাহ হজ পালনে আগ্রহীদের ক’রোনা ভ্যাকসিন গ্রহণের পরামর্শ
ওমরাহ আগ্রহীদের ক’রোনা ভ্যাকসিন গ্রহণের পরামর্শ দিয়েছেন সৌদি আরবের হজ ও ওমরাহ বিষায়ক মন্ত্রী সালেহ আল বেনতিন। ওমরাহ পালনকালে ক’রোনা সংক্রমণরোধে সতর্কতামূলক সব ধরনের পদক্ষেপ গ্রহণের পাশাপাশি এবার ওমরাহ পালনকারীদের টিকা গ্রহণে উৎসাহ দেওয়া হচ্ছে।
হজ ও ওমরাহ বিষয়ক মন্ত্রী সালেহ বেনটিন আরো বলেন, ‌‌‌ওমরাহ পালনকারীদের নিরাপত্তা নিশ্চিত করতে স্বাস্থ্য বিষয়ক সব সুরক্ষা নিশ্চিত করতে এ পদক্ষেপ নেওয়া হয়। ওমরাহ হজ পালনে আগ্রহীদের ক’রোনা ভ্যাকসিন গ্রহণের পরামর্শ ওমরাহ হজ পালনে আগ্রহীদের ক’রোনা ভ্যাকসিন গ্রহণের পরামর্শ জেদ্দায় ক’রোনা টিকা গ্রহণের পর আল আরাবিয়া টিভিকে বেনটিন বলেন, কেউ ওমরাহ পালন করতে চাইলে তাকে অ্যাপের সাহায্যে নিবন্ধন করে অবশ্যই করোনা টিকা গ্রহণ করতে হবে।
তাছাড়া ওমরাহ পালনে আগের মতো অন্যান্য স্বাস্থ্যবিধিও বহাল থাকবে। সামাজিক দূরত্ব, হাত ধোয়া, মাস্ক পরিধান করা এবং নির্দিষ্ট বয়স সীমায় থাকতে হবে। এদিকে ৬ জানুয়ারির (বুধবার) সর্বশেষ তথ্যানুযায়ী, সৌদি আরবে নতুন করে ক’রোনা শনাক্ত করা হয়েছে ১১৮ জন রোগীর। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছেন ১৪৪ জন, মৃ’ত্যুবরণ করেছেন ৭ জন। সৌদি আরবে এখন পর্যন্ত মোট ক’রোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৬৩ হাজার ৩৭৭ জন।
এর মাঝে সুস্থ হয়ে উঠেছেন মোট ৩ লাখ ৫৪ হাজার ৮৯৯ জন। মৃ’ত্যুবরণ করেছেন মোট ৬ হাজার ২৭২ জন। সৌদি আরবে বর্তমানে ক’রোনা ভাইরাসে আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ২ হাজার ২০৬ জন। এর মাঝে গুরুতর অবস্থায় আছেন ৩৫১ জন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News