1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প্রবাসী নিয়োগকর্তাদের প্রতি কঠোর নির্দেশ দিলেন মানব সম্পদ মন্ত্রী -

প্রবাসী নিয়োগকর্তাদের প্রতি কঠোর নির্দেশ দিলেন মানব সম্পদ মন্ত্রী

  • আপডেটঃ বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৫ বার পঠিত

 

মালয়েশিয়ায় পুত্রজায়ার মানবসম্পদ মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনে বক্তব্যে মানব সম্পদ মন্ত্রী বলেন, মালয়েশিয়ায় বিদেশী কর্মীদের টিকা দেওয়ার ব্যয় তাদের নিয়োগকারীরা বহন করবে। অন্য এক মন্ত্রী একদিন আগে বলেছিলেন বিদেশী কর্মীদের বিনামুল্যে ভ্যাকসিন খাওয়ানো হবে কিনা তা সিদ্ধান্ত নেওয়ার জন্য সরকারের সময় প্রয়োজন, ঠিক তার একদিন পর এই ঘোষণা দিলো মানব সম্পদ মন্ত্রী।

মানবসম্পদ মন্ত্রী দাতুক সেরি এম সারাভানান এক বিবৃতিতে বলেছেন, “নিয়োগকর্তার বিদেশী কর্মীদের কোভিড -১৯ নির্ণয় সহ সমস্ত টিকাদান ব্যয় বহন করা বাধ্যতামূলক। মানবসম্পদ মন্ত্রী গত বছরের নিয়োগকর্তাকে তার সমস্ত বিদেশী কর্মীদের স্ক্রিনিং এবং পরীক্ষার জন্য অর্থ প্রদান বাধ্যতামূলক করেছিল।

সারাভানান বলেন, ব্যবসায়ীরা কর্মীদের টিকা ব্যয় বহন করার নির্দেশ টি গৃহায়ন ও সুযোগ-সুবিধা আইন ১৯৯০ এর শ্রমিক ন্যূনতম নামে ১৯৯০ এর ২৪জ ধারার অধীন, এটিকে আইন ৪৪৬ ধারার হিসাবেও পরিচিত। সারাভানান বলেছিলেন যে, ১ জানুয়ারি থেকে বেশ কয়েকটি সরকারী সংস্থা বিদেশী কর্মীদের উপর পরিদর্শন শুরু করেছে।

মন্ত্রীর বিবৃতিতে লেখা রয়েছে “উদ্দেশ্য হ’ল এই বিপজ্জনক ব্যাধির বিস্তারকে নিয়ন্ত্রণ করার প্রয়োজনীয়তা সম্পর্কে মালিকদের সচেতনতা বাড়ানো।” গতকাল বিজ্ঞান, প্রযুক্তি ও উদ্ভাবনী মন্ত্রী খয়েরি জামালউদ্দিন সংসদে বলেছিলেন, যে অভিবাসী কর্মীদের কোভিড -১৯ অগ্রাধিকার তালিকার মধ্যে থাকা উচিত।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News