1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
যুবলীগের কমিটি নিয়ে কোনো নেতার সুপারিশ শোনা হবে না: নিক্সন -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

যুবলীগের কমিটি নিয়ে কোনো নেতার সুপারিশ শোনা হবে না: নিক্সন

  • আপডেটঃ বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৬ বার পঠিত

 

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও বাংলাদেশ যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মুজিবর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, আগামীতে যুবলীগের কমিটি করার সময় লক্ষ্য রাখা হবে যুবলীগে বিএনপি, জামাত কিংবা তাদের কোন অনুসারী যেন ঢুকতে না পারে। বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের ভাঙ্গায় এক যোগদান অনুষ্ঠানে এ কথা বলেন সাংসদ।

উপজেলার হামিরদী ইউনিয়নের মনসুরাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে এ সভার আয়োজন করা হয়। সাংসদ নিক্সন চৌধুরী বলেন, অচিরেই ফরিদপুর জেলাসহ নয়টি উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি করা হবে। এই সকল কমিটি শিক্ষিত, ভদ্র, মাদকমুক্ত এবং আওয়ামী পরিবারের সন্তানদের দিয়ে করা হবে। এক্ষেত্রে বড় কোন নেতার কোন সুপারিশ গ্রহণ করা হবে না।

সুপারিশ গ্রহণের কুফলের প্রতি আলোকপাত করে সাংসদ নিক্সন বলেন, অতীতে দেখা গেছে সুপারিশের মাধ্যমে যারা কমিটিতে আসেন তাদের অতীত থাকে কালিমালিপ্ত এবং তারা বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকেন। তাই এসব কমিটির ব্যাপারে এ বিষয়টি মাথায় রেখে বড় কোন নেতার সুপারিশ গ্রহণ না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

একমাত্র পরীক্ষিত কর্মীবাহিনী দিয়েই যুবলীগকে সাজানো হবে।নিক্সন চৌধুরী বলেন, যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কর্ণধার হিসেবে রয়েছেন ততোদিন এ দেশের উন্নয়ন হবে। তবে বর্তমানে বৈশ্বিক মহামারি করোনার কারণে কোনো কোনো ক্ষেত্রে উন্নয়নের গতি হয়তো একটু কমে গেছে কিন্তু অচিরেই আমরা এ সংকট কাটিয়ে উঠে দেশকে উন্নয়নের সোপানে নিয়ে যাবো।

ঐ অনুষ্ঠানে হামিরদী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহেদ আলী মিয়া, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লিটন মাতুব্বর ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত আহমেদের নেতৃত্বে ইউনিয়ন আওয়ামী লীগ ও ভ্রাতৃপ্রতিম বিভিন্ন সংগঠনের অর্ধ শতাধিক নেতা-কর্মী সাংসদের হাতে নৌকা সদৃশ্য ফুলের তোড়া তুলে দিয়ে সাংসদের সাথে একাত্মতা প্রকাশ করেন।

এ সভায় সভাপতিত্ব করেন হামিরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক সাহাদাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফায়জুর রহমান প্রমুখ। ইত্তেফাক

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News