1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
ব্রেকিং: আজ ৬২ জন যাত্রী নিয়ে মাঝ আকাশ থেকেই ইন্দোনেশিয়ার বিমান নিখোঁজ -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

ব্রেকিং: আজ ৬২ জন যাত্রী নিয়ে মাঝ আকাশ থেকেই ইন্দোনেশিয়ার বিমান নিখোঁজ

  • আপডেটঃ শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৬ বার পঠিত

 

অর্ধশতাধিক যাত্রী নিয়ে ইন্দোনেশিয়ায় একটি বোয়িং ৭৩৭ বিমান নিখোঁজ হয়েছে। বিমানটি রাজধানী জাকার্তা থেকে উড্ডয়ন করার পর রাডারের সঙ্গে এর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ফলে ওই বিমানে থাকা আরোহীদের ভাগ্যে কী ঘটেছে তা নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠা দেখা দিয়েছে।

এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিমানটি সাগরের ওপর ১০ হাজার ফুট উচ্চতায় থাকা অবস্থায় নিখোঁজ হয়েছে। ফলে এটি সাগরে বিধ্বস্ত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন>>> ইন্দোনেশিয়ায় ৫০ জন যাত্রী নিয়ে একটি বিমান নিখোঁজ হয়েছে। শনিবার রাজধানী জাকার্তা থেকে উড্ডয়নের চার মিনিট পরই নিখোঁজ হয় বিমানটি। স্থানীয় সময় শনিবার দুপুর ২টা ৪০ মিনিটের দিকে বিমানটি পশ্চিম কালিমান্তান প্রদেশের পন্টিয়ানাক বিমানবন্দরের উদ্দেশে যাত্রা শুরু করেছিল।

ওই গন্তব্যের যাত্রাপথ ৯০ মিনিট। চার মিনিট পরই কন্ট্রোল রুম থেকে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। কর্মকর্তারা জানান, বিমানটি সাগরের ওপরে ১০ হাজার ফুট উচ্চতায় থাকা অবস্থায় নিখোঁজ হয়েছে। ফলে এটি সাগরে বিধ্বস্ত হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ইন্দোনেশিয়ার পরিবহণ মন্ত্রণালয় জানাচ্ছে, নিখোঁজ বিমানটির জন্য তল্লাশি শুরু হয়েছে।

শ্রীয়িজায়া এয়ার স্থানীয় বিমান অপারেটার বলছে, ওই ফ্লাইট সম্পর্কে তারা এখনও তথ্য জোগাড় করছে। বিমানটি ২৭ বছর পুরোনো একটি বোয়িং ৭৩৭-৫০০।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News