1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
বাংলাদেশের সাথে ফ্লাইট সংখ্যা বাড়ালো ওমান -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

বাংলাদেশের সাথে ফ্লাইট সংখ্যা বাড়ালো ওমান

  • আপডেটঃ রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৪ বার পঠিত

 

ভারত, বাংলাদেশ ও কাতারে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার অনুমতি দিলো ওমানের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (সিএএ)। গতকাল ওমানের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের বরাত দিয়ে এই সংবাদ জানিয়েছে দেশটির একাধিক জাতীয় গণমাধ্যম।

এখন থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনায় উভয় দেশের মধ্যে সপ্তাহে অন্তত ছয় হাজার যাত্রী যাতায়াত করার সুযোগ পাবেন বলে জানিয়েছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের এক কর্মকর্তা।

ওমানে ফ্লাইট পরিচালনার চুক্তির অংশ হিসেবে দেশটির ওমান এয়ার ও সালাম এয়ার ও ভারতের এয়ার ইন্ডিয়া ও এয়ার ইন্ডিয়া এক্সপ্রেস তাদের আসন সংখ্যা অনুযায়ী ফ্লাইট পরিচালনা করতে পারবে বলে উল্লেখ করা হয়েছে। এখন থেকে এই ৩ টি দেশে সপ্তাহে ১২ টি ফ্লাইট পরিচালনা করতে পারবে।

বিমান কর্তৃপক্ষ আরো জানিয়েছে, শুধু ভারত, বাংলাদেশ বা কাতারই নয় বিশ্বের একাধিক দেশের বিমান সংস্থার সাথে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হবে। ওমানের এই সিদ্ধান্তে দেশটিতে কর্মরত প্রবাসী শ্রমিকরা সবচেয়ে বেশি উপকৃত হবেন বলে জানিয়েছেন প্রবাসীরা। তবে ওমানে আসা সকল যাত্রীদের করোনা সতর্কতা অবলম্বন করতে হবে।

ওমানের সাথে বাংলাদেশের ফ্লাইট সংখ্যা বৃদ্ধি পাওয়াতে যেমনিভাবে খুশি ওমান প্রবাসীরা, ঠিক তেমনিভাবে টিকেটের আকাশচুম্বী মূল্য নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন প্রবাসীরা। আরো পড়ুনঃ এয়ারপোর্টে নেমেই কান্নায় ভেঙ্গে পরেই ৫ ওমান প্রবাসী করোনার দোহাই দিয়ে প্রতিটি এয়ারলাইন্স কোম্পানি ২ থেকে ৩ গুন বেশি মূল্য নিচ্ছে বলে অভিযোগ ওমান প্রবাসীদের।

ওমান রুটে টিকেটের মূল্য নিয়ন্ত্রণে সরকারের সহযোগিতা চেয়েছেন তারা। উল্লেখ্য: করোনা পরিস্থিতি উন্নত হওয়াতে দিনদিন স্বাভাবিক হচ্ছে ওমানের জীবন যাত্রা। খুলে দেওয়া হচ্ছে শপিংমল থেকে শুরুকরে সমুদ্র সৈকত। জরুরী ভিত্তিতে ভ্যাকসিন দেওয়া হচ্ছে দেশটির নাগরিক ও প্রবাসীদের। করোনার নতুন সংক্রমণ মোকাবেলায় কঠোর অবস্থানে রয়েছে ওমান এমনটি জানিয়েছেন দেশটির স্বাস্থ্যমন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News