1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়ায় মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (এমসিও) এবং নতুন জারি আইন-কানুন জেনেনিন -
শিরোনাম
প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ মোবাইলে থাকে সোনা, ফেলে দেওয়া পুরনো ফোন দিয়ে চলে কোটি টাকার কারবার সকল প্রবাসীদের জন্য দারুণ সুখবর দিলেন মন্ত্রী ইমরান আহমদ অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই হিন্দু ভদ্রলোকটি সিলেট থেকে___ কলেজ ছাত্রকে তুলে এনে জোর করে বিয়ে করলো এক মেয়ে- ভিডিও মালয়েশিয়া থেকে পোড়া কপাল নিয়েই দেশে ফিরছেন তেরা মিয়া সিনেমার গল্পের মতোই রিয়াজ-তিনার প্রেমকাহিনী খুশি প্রবাসী বাংলাদেশীরাও, মালয়েশিয়ায় শতভাগ যাত্রী নিয়ে চলছে গণপরিবহন! ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ দুঃসংবাদ দেশবাসীর জন্য: ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প বাতিল করেছে সরকার

মালয়েশিয়ায় মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (এমসিও) এবং নতুন জারি আইন-কানুন জেনেনিন

  • আপডেটঃ সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৭ বার পঠিত
* ::: মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (এমসিও) ::: *
* স্টেটস: পেনাং, সেলেঙ্গর, কুয়ালালামপুর, পুত্রজায়া, লাবুয়ান, মেলাকা, জোহর এবং সাবাহ *
* সময়: 13 জানুয়ারী (12.01am) থেকে 26 জানুয়ারীর 14 দিন
* বিধিনিষেধসমূহ: *
Inte কোনও আন্তঃরাজ্য এবং আন্তঃসংযোগ ভ্রমণ নেই।
Wed বিবাহ, বিবাহের সংবর্ধনা, সম্মেলন, ধর্মীয় মিছিল (থাইপুসাম সহ), সভা, সেমিনার, কোর্স এবং গোষ্ঠী ক্রীড়া ক্রিয়াকলাপের মতো কোনও সামাজিক সমাবেশ।
• রোডব্লকগুলি মাউন্ট করা হবে; যানবাহনের লোকদের মধ্যে 10 কিলোমিটার ব্যাসার্ধের মধ্যে সীমাবদ্ধতা রয়েছে। Household প্রতি পরিবারে কেবলমাত্র দু’জন লোককে কাছের সুপারমার্কেট বা মুদি দোকানে মুদি কেনার অনুমতি দেয় allowed
Per প্রতি গাড়িতে দু’জনকেই অনুমতি দেওয়া হয়েছে।
Who যে কেউ এই বিধি লঙ্ঘন করে তাকে সংক্রামক রোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ আইন ১৯৮৮ (আইন ৩৪২) এর অধীনে সর্বোচ্চ আরএম ১,০০০ জরিমানা করা হবে। 5 কেবলমাত্র 5 টি প্রয়োজনীয় অর্থনৈতিক ক্ষেত্র পরিচালনার অনুমতি দিয়েছে: উত্পাদন; নির্মাণ; সেবা বাণিজ্য ও বিতরণ; এবং বৃক্ষরোপণ এবং পণ্য।
A কোনও কোম্পানির পরিচালনা গোষ্ঠীর মধ্যে কেবল ৩০ শতাংশ শ্রমিককে অফিসে যেতে দেওয়া হয়; নিয়োগকর্তারা যে কোনও সময়ে অফিসে অনুমোদিত কতগুলি কর্মচারী নির্ধারণ করবেন (মানক অপারেটিং পদ্ধতির সম্মতি বিবেচনা করে) S এসওপির সম্পূর্ণ আনুগত্য নিশ্চিত করুন, সর্বদা শারীরিক দূরত্ব পর্যবেক্ষণ করুন। Home অপরিহার্য পরিষেবা কর্মীদের বাড়ি থেকে কাজ করার জন্য; নিয়োগকারীদের অবশ্যই এই রায় মেনে চলতে হবে। Ater ইটারিজ এবং হকার স্টলগুলি চালিত হতে পারে তবে কেবল টেক-অ্যাওয়েজের অনুমতি রয়েছে। • খাবার সরবরাহের অনুমতি দেওয়া।
Markets সুপারমার্কেটস, স্বাস্থ্যসেবা পরিষেবাগুলি (ক্লিনিক, হাসপাতাল ও ফার্মেসী সহ), ব্যাংকগুলিকে কঠোর এসওপি সম্মতিতে পরিচালনা করার অনুমতি দেওয়া হয়েছে: সর্বদা মুখোশ পরিধান করুন; ঘন ঘন হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন; শারীরিক দূরত্ব সর্বদা পালন করুন। Immediate কোন তাত্ক্ষণিক বা জরুরি প্রয়োজনের বাইরে বেরোনোর ​​প্রয়োজন না থাকলে বাড়িতেই থাকুন।
* শিক্ষার্থীরা: * ২০২০ এবং ২০২১ সালে এসপিএম-এ বসার কারণে প্রার্থীদের কঠোর এসওপি সহ স্কুলে ভর্তির অনুমতি দেওয়া হয়। শিক্ষা মন্ত্রণালয় এই এসওপিকে বিস্তারিত জানাবে।  * ধর্মীয় ক্রিয়াকলাপ: * এই প্রাঙ্গণে সর্বাধিক ৫ টি মসজিদ / পূজা কমিটির সদস্যদের ঘর অনুমোদিত।  * বিনোদনমূলক ক্রিয়াকলাপ: * Same বহিরাগত বিনোদনমূলক কার্যক্রম একই পরিবারের মধ্যে লোকের মধ্যে অনুমোদিত। • ব্যক্তিগণকে সর্বদা 2 মিটার দূরত্ব বজায় রাখতে হবে। Any একসাথে 2 জনেরও বেশি লোককে দৌড়ানোর অনুমতি নেই। Groups দলে সাইকেল চালানোর অনুমতি নেই; শুধুমাত্র একজনকে অনুমতি দেওয়া হয়েছে।
* ::: শর্তসাপেক্ষে মুভিমেন্ট কন্ট্রোল অর্ডার (সিএমসিও) ::: *
* স্ট্যাটাস: * পাহাং, পেরাক, নেগ্রি সেম্বিলান, কেদা, তেরেংগানু এবং কেলানটান
* সময়: * 13 জানুয়ারী (12.01am) থেকে 26 জানুয়ারীর 14 দিন
* বিধিনিষেধসমূহ: *
• কোনও আন্তঃদেশীয় ভ্রমণ নেই।  Wed বিবাহ, বিবাহের সংবর্ধনা, সম্মেলন, ধর্মীয় মিছিল (থাইপুসাম সহ), সভা, সেমিনার, কোর্স এবং গোষ্ঠী ক্রীড়া ক্রিয়াকলাপের মতো কোনও সামাজিক সমাবেশ।  * নির্ভরযোগ্য ক্রিয়াকলাপ: * শারীরিক দূরত্ব নিশ্চিত করতে এসওপিতে ন্যূনতম সংখ্যক অংশগ্রহণকারীকে অনুমতি দেওয়া হয়েছে। রাষ্ট্রীয় ধর্মীয় কর্তৃপক্ষকে অনুমতি দেওয়া উপস্থিতির সংখ্যা নির্ধারণের জন্য উপযুক্ত গাইডলাইন সরবরাহ করার পরামর্শ দেওয়া হচ্ছে।
* ::: রিকভারি মুভিমেন্ট কন্ট্রোল অর্ডার (আরএমসিও) ::: *
* স্ট্যাটাস: * পেরিলিস এবং সারাওয়াক
* সময়সীমা: * 13 জানুয়ারী (12.01am) থেকে 26 জানুয়ারীর 14 দিন
* বিধিনিষেধসমূহ: *
• কোনও আন্তঃদেশীয় ভ্রমণ নেই। স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতিগুলির সম্পূর্ণ সম্মতিতে সরবরাহ করা সামাজিক সমাবেশগুলি অনুমোদিত।
* নির্ভরযোগ্য ক্রিয়াকলাপ: * শারীরিক দূরত্ব নিশ্চিত করতে এসওপিতে নির্ধারিত ন্যূনতম সংখ্যক সহিত অনুমোদিত। রাষ্ট্রীয় ধর্মীয় কর্তৃপক্ষকে অনুমতি দেওয়া উপস্থিতির সংখ্যা নির্ধারণের জন্য উপযুক্ত গাইডলাইন সরবরাহ করার পরামর্শ দেওয়া হচ্ছে।
* রোডব্লকস *
13 13 ই জানুয়ারী (12.01am) কার্যকর
All সমস্ত জেলা এবং রাজ্য সীমানায় মাউন্ট করা

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News