1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
হঠাৎ দিহানের মাকে নিয়ে সামনে এলো চাঞ্চল্যকর তথ্য -

হঠাৎ দিহানের মাকে নিয়ে সামনে এলো চাঞ্চল্যকর তথ্য

  • আপডেটঃ মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৫ বার পঠিত

 

দিহানের বাবা আব্দুর রউফ সরকার। ঠাকুরগাঁ ও রাজশাহীতে জে’লা রেজিস্ট্রারের দায়িত্বপালন শেষে ২০০৯ সালে অবসর নেন। পৈতৃক সম্পত্তি ছাড়াও চাকরিকালীন দুর্গাপুরের কিসমত গণকৈড়, পুঠিয়ার তাহেরপুর, নওগাঁর আত্রাইসহ বিভিন্ন স্থানে কেনেন জমি।

ভূমি অফিসের তথ্য মতে, শুধুমাত্র রাতুগ্রাম মোজায় আছে ৭৮ বিঘা জমি। আছে পুকুর, ফসলি জমিসহ গ্রামের আলিশান বাড়ি। পাশাপাশি রাজশাহী নগরীর পদ্মা আবাসিক, সাগরপাড়ায় কেনেন জমিসহ দুটি ভবন। গ্রামের লোকদের অ’ভিযোগ দিহানের মা বগুড়ার মে’য়ে শিল্পী বেগমের ঘনিষ্ঠতা ছিলো বিএনপির তারেক রহমানের সাথে।

তার প্রভাব খাটিয়েও করেন অনেক সম্পদ। তবে দিহানের বড়ভাই সুপ্তের ভ’য়ে ক্যামেরায় কথা বলতে চাননি অনেকে। এলাকাবাসী জানান, তারা মানুষকে সাহায্য-সহযোগিতা করেন। কিন্তু তাদের চরিত্র ভালো নয়। এছাড়াও গরীব মানুষদের মা’মলা ও মোকদ্দমা নিয়ে ফাঁদে ফেলেন। এ নিয়ে খোঁজ নিতে রাতুগ্রামে আব্দুর রউফ সরকারের বাড়ি গেলে তা তালাবদ্ধ পাওয়া যায়।

পরে মুঠোফোনে তিনি বলেন, পৈত্রিক সম্পত্তি বিক্রি করেই শহরে বাড়ি করেছেন তিনি। এলাকায় স্ত্রী’র বিএনপির রাজনীতির প্রভাব খাটানোর কথা অস্বীকারও করেন তিনি। সাবেক জে’লা রেজিস্ট্রার দিহানের বাবা আব্দুর রউফ সরকার বলেন, আমা’র তো পৈত্রিক সম্পত্তি আছে। সেগুলো বিক্রি করে রাজশাহী নগরীর পদ্মা আবাসিক এলাকায় বাড়ি করেছি।

তিনি আরো বলেন, আমি ছাত্রজীবনে ছাত্রলীগ করতাম। আমা’র ওয়াইফ কী’ভাবে বিএনপি করে? গ্রামবাসীরা জানায়, বড় ছে’লে সুপ্ত মা’দকাসক্ত হয়ে পড়ায় তাকে সুস্থ করতে রাতুগ্রামের বাড়িতে থাকেন আব্দুর রউফ।

সুত্রঃ সময় টিভি অনলাইন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News