1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
আবারো মালয়েশিয়ায় জাল পাসপোর্ট তৈরির হোতাসহ দুই বাংলাদেশি আ’টক- ভিডিও -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

আবারো মালয়েশিয়ায় জাল পাসপোর্ট তৈরির হোতাসহ দুই বাংলাদেশি আ’টক- ভিডিও

  • আপডেটঃ বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৩ বার পঠিত

 

মালয়েশিয়ায় জাল পাসপোর্ট তৈরির অভিযোগে মূলহোতাসহ দুই বাংলাদেশিকে আটক করেছে দেশটির ইমিগ্রেশন পুলিশ।স্থানীয় সময় সোমবার (১১ জানুয়ারি) সকাল ১০টায় ইমিগ্রেশন বিভাগ অভিযান চালিয়ে রাজধানী কুয়ালালামপুরের চেরাসের একটি অ্যাপার্টমেন্ট থেকে বিপুল পরিমাণ বাংলাদেশি জাল পাসপোর্ট ও সিআইডিবি কার্ডও উদ্ধার করেন।

ইমিগ্রেশন মহাপরিচালক দাতুক খায়রুল জাইমি দাউদ সংবাদ সম্মেলনে বলেন, দীর্ঘদিন থেকে ইমিগ্রেশনের নথিপত্র জাল করে আসছিল চক্রটি। গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে ইন্টেলিজেন্স ও স্পেশাল অপারেশন অ্যান্ড অ্যানালাইসিস ডিপার্টমেন্টের কর্মীরা ৩২ বছর বয়সী ‍মূলহোতাকে গ্রেফতার করে।

এ চক্রের সন্দেহভাজন ব্যক্তি একজন বাংলাদেশি। যার বিরুদ্ধে ২০১৭ সাল থেকে ইমিগ্রেশন ডকুমেন্ট জালিয়াতি সিন্ডিকেটের নেতৃত্ব দেওয়ার অভিযোগ রয়েছে। ওই বছরের ২৫ অক্টোবর গোয়েন্দা, বিশেষ অপারেশন এবং অ্যানালাইসিস বিভাগ রাজধানীর জালান মেডান পাসারে অভিযান চালিয়ে তার বিরুদ্ধে আনা জালিয়াতির অভিযোগের প্রমাণ পায়।

তিনি আরও বলেন, ২০১৭ সালের অভিযানে দুজন বাংলাদেশিকে গ্রে’ফতার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, এই জা’লিয়াতি কর্মকাণ্ডের মূল পরিকল্পনাকারী একজন বাংলাদেশি। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ১১ জানুয়ারি ওই বাংলাদেশিকে গ্রেফতার করা হয়।

এছাড়াও গত বছরের মার্চ মাসে মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (এমসিও) প্রয়োগ করা হলে সন্দেহভাজনকে শনাক্ত করার আগ পর্যন্ত ট্র্যাক করার চেষ্টা অব্যাহত থাকে। এর প্রেক্ষিতে ১১ জানুয়ারি বিশেষ অভিযানে এই চক্রের হোতাকে গ্রে’ফতার করার পাশাপাশি জা’লিয়াতি কর্মকাণ্ডের বিভিন্ন নথি ও সরঞ্জাম উদ্ধার করা হয়।

https://youtu.be/oXyTwuGD0AI

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News