1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাত কাটাতে গিয়ে কৃষকলীগ নেতা আটক -

প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাত কাটাতে গিয়ে কৃষকলীগ নেতা আটক

  • আপডেটঃ বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৫ বার পঠিত

 

ঢাকা জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রাজকে এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাত্রীযাপনকালে আটক করে এলাকাবাসী। এ সময় তার কাছ থেকে উ’ত্তেজ’ক ওষুধ উ’দ্ধা’র করা হয়। পরে তাদের গ’ণধো’লা’ই দিয়ে থানা পু’লিশকে খবর দেয় গ্রামবাসী।

জানা গেছে, কেরানীগঞ্জের খোলামুড়া এলাকার মেয়ে সোমার বিয়ে হয় রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মো. মনিরের সঙ্গে। বিয়ের পরে সোমার স্বামী সাউথ আফ্রিকা চলে যান। মনির প্রবাসে গেলে কৃষকলীগ নেতা রাজ তার মামাতো বোন সোমার বাসায় অ’বৈ’ধভাবে যা’তায়া’ত করা শুরু করে।

বিষয়টি সোমার শ্বশুরবাড়ির লোকজনসহ এলাকাবাসীর নজরে আসে। গতকাল মঙ্গলবার রাতে রাজ সোমার বাড়িতে আসলে সোমার শ্বশুরবাড়ির লোকজন এলাকাবাসীদের নিয়ে ও’ৎ পে’তে থাকে। ভোররাতে দুজনকে একসঙ্গে আ’ট’ক করে তারা। পরে গ্রামবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আ’ট’ক করে থা’না নিয়ে আসে।

ঢাকা জেলা কৃষক লীগের সভাপতি জাকি উদ্দীন আহমেদ রিন্টু বলেন, আমি বিষয়টি জেনেছি। ঘটনা সত্য হলে পরবর্তী মি’টিংয়ে আলোচনা সাপেক্ষে তাকে সংগঠন থেকে অ’ব্যাহ’তি দেওয়া হবে। কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, প’রকী’য়া’র জেরে এক নারী ও এক পুরুষকে রুহিতপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রাম থেকে আ’ট’ক করা হয়েছে। পরে তাদের বি’রু’দ্ধে মা’ম’লা নিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News