1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
রাজশাহীতে নবজাতকের কানে আরবি হরফে আল্লাহু লেখা, এলাকায় চাঞ্চল্য -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

রাজশাহীতে নবজাতকের কানে আরবি হরফে আল্লাহু লেখা, এলাকায় চাঞ্চল্য

  • আপডেটঃ বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১১ বার পঠিত

 

নবজাতকের কান দুটির আকৃতি আরবি হরফে ‘আল্লাহু’ লেখার মতো। আর এ নিয়েই দেখা দিয়েছে চা’ঞ্চল্য। শিশুটির স্বজনদের বিশ্বাস, কানে ‘আল্লাহু’ লেখা রয়েছে। গত সোমবার (১১ জানুয়ারি) দুপুরে রাজশাহী নগরীর টিকাপাড়া এলাকায় নগর মাতৃসদনে তার জন্ম হয়। শিশুটির নাম রাখা হয়েছে ওমর ফারুক। তার মায়ের নাম সানজিদা আক্তার।

এটি সানজিদার দ্বিতীয় সন্তান। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার মাসুমপুর গ্রামের আবু হোসেনের স্ত্রী। আবু হোসেন নারায়ণগঞ্জে বিদ্যুৎ বিভাগে চাকরি করেন। সানজিদার বোন শামীমা আক্তার জানান, সোমবার হাসপাতালে ভর্তির পর দুপুরে সিজারিয়ান অ’স্ত্রোপ’চারের মাধ্যমে শিশু ওমর ফারুকের জন্ম হয়। এরপর তারা কান দুটি সেভাবে খেয়াল করেননি তারা।

পরদিন সকালে পরিষ্কার করার সময় তিনি শিশুটির কান দুটির এমন আকৃতি দেখে আশ্চ’র্য হয়ে পড়েন। এরপর দ্রুতই এই খবর চারদিকে ছড়িয়ে পড়ে। তারপর অনেকে শিশুটিকে একবার দেখার জন্য মাতৃসদনে ভিড় জমান। মাতৃসদনটির প্রশাসনিক সহকারী কামরুন নাহার শিউলী বলেন, ফেসবুকের কল্যাণে আমরা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ‘আল্লাহু’ লেখা দেখতে পাই।

এটা নিয়ে অবাক হই। কিন্তু এবার এই প্রথম নিজের চোখে দেখলাম। আমার শাশুড়ি কোরআন তেলাওয়াত জানেন। তাকে ছবি দেখিয়েছি। তিনি বলেন, শিশুটির দুই কানে আল্লাহু লেখা। সবই আল্লাহ্ প্রদত্ত।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News