1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মেয়েকে ফিরে পেতে ‘তওবা’ করে অভিনয় ছেড়ে ধর্ম চর্চায় মন দেন শাবানা -

মেয়েকে ফিরে পেতে ‘তওবা’ করে অভিনয় ছেড়ে ধর্ম চর্চায় মন দেন শাবানা

  • আপডেটঃ শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৫ বার পঠিত

 

নায়িকা শাবানা। ১৯৯৭ সালে প্রথম অ’ভিনয় ছেড়েছেন তিনি। অনেকেই এখনো জানেন না কেন অ’ভিনয় ছেড়ে দিয়েছিলেন। হয়ত ভেবেছেন, আগের মত ছবি হিট হচ্ছে না শাবানার অথবা বুড়ো হয়ে যাচ্ছেন তিনি অথবা কেউ নিচ্ছিলেন না তাকে? এই ধরণের ভাবা আসলেই বেশ স্বাভাবিক।

তবে জানেন কি, এর একটি কারণেও সিনেমা ছাড়েননি শাবানা। তাহলে কেন সিনেমা ছেড়েছেন তিনি? এক জীবনে শাবানা যত নাম, যশ, খ্যাতি, প্রতিপত্তি যা কিছুই অর্জন করেছেন সবটুকুই তার অ’ভিনয় আর চলচ্চিত্রের কারণে। তবে হঠাৎ কেন তিনি নিজেকে এইভাবে আড়াল করে ফেললেন? এতদিন পরে এসে শাবানার পারিবারিক সূত্রে জানা গেছে সেই উত্তর।

শাবানা নাকি কেবল অ’ভিনয়ই ছাড়েননি, রীতিমত ‘তওবা’ করেছিলেন। ওই সময় হঠাৎ তার আ’মেরিকা প্রবাসী মে’য়েকে কিছুতেই খুঁজে পাওয়া যাচ্ছিল না। তখন তিনি মনে মনে মানত করেন, মে’য়েকে যদি ফিরে পান, তাহলে জীবনে আর কখনো অ’ভিনয় করবেন না, এই জগৎ ছেড়ে দিয়ে ধ’র্ম চর্চায় মন দিবেন।

মে’য়েকে ফিরে পেয়ে তিনি অ’ভিনয়, চলচ্চিত্র এবং দেশ ছাড়েন। স্থায়ীভাবে বসবাস শুরু করেন আ’মেরিকায়। যে সন্তানদের জন্য শাবানা অ’ভিনয়জীবন ছাড়লেন তারা এখন পরিণত বয়সের অধিকারী। পাট চুকিয়েছেন পড়াশোনার। বড় মে’য়ে সুমী ইকবাল এমবিএ করেছেন। বিয়ে করে এখন সে পুরোদস্তুর গৃহিণী।

ছোট মে’য়ে ঊর্মি সাদিক হার্ভা’র্ড বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন। ছে’লে নাহিন সাদিক রটগার্স বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করে চাকরি করছেন। সূত্র: দৈনিক ভোরের পাতা

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News