1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
নির্বাচনে জয় পাওয়ার সাথে সাথেই বদলে গেলো কাদের মির্জার বক্তব্য -
শিরোনাম
অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর আটকে গেলো মালয়েশিয়ায় নতুন নিয়মে শ্রমিক নেওয়া ডাস্টবিনে কুড়িয়ে পাওয়া মেয়েটি তার সবজি বিক্রেতা বাবাকে এতো বড় প্রতিদান দিল

নির্বাচনে জয় পাওয়ার সাথে সাথেই বদলে গেলো কাদের মির্জার বক্তব্য

  • আপডেটঃ শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৭ বার পঠিত

 

নির্বাচনের আগে নোয়াখালীর বসুরহাট পৌরসভায় মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা তাদের দলসহ সকল নেতাকর্মীদের সমালোচনা বেশ আলোচনায় এসেছিলেন। তবে নির্বাচনে বেসরকারিভাবে জয়লাভ করার পরই বদলে গেল তার বক্তব্য।

শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ওবায়দুল কাদেরের কারণেই আজকে আমি জয়লাভ করতে পেরেছি। উনি সহযোগীতা না করলে আজকের নির্বাচন সুষ্ঠু হতো না। তিনি আরও বলেন, আগে ২ বার আমি এই পৌরসভার মেয়র হয়েছি।

তারও আগে চেয়ারম্যান হয়েছি। আমাকে মানুষজন ভোট দিয়েছে মানুষের জন্য কাজ করেছি বলেই। তবে নির্বাচনের আগের পথসভাগুলোতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিজের ভাই ওবায়দুল কাদেরকেও তিনি পরোয়া করেননা বলে মন্তব্য করেছিলেন।

ওবায়দুল কাদের তার নিজের বাসা দারোয়ানের সামনে তাকে অ’পমা’ন করেছেন বলেও অ’ভিযো’গ করেছিলেন কাদের মির্জা। এছাড়া আওয়ামী লীগের বেশিরভাগ এমপি ভোটচু’রি করে নির্বাচিত হয়েছেন বলে মন্তব্য করে জন্ম দিয়েছিলেন আলোচনার। কিছু এমপি রাতের বেলায় ‘ম’দ ও না’রী নিয়ে ব্যস্ত থাকে বলেও তিনি মন্তব্য করেছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News