1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
নোয়াখালীর এক পাগল আমার পিছনে লাগছে -

নোয়াখালীর এক পাগল আমার পিছনে লাগছে

  • আপডেটঃ বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ১০ বার পঠিত

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র মির্জা কাদের দেশব্যাপী ভাইরাল হওয়ার জন্য উল্টাপাল্টা কথা বলা শুরু করেছেন বলে মন্তব্য করেছেন যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী।

মঙ্গলবার সন্ধ্যায় চরভদ্রাসন উপজেলার গাজীরটেকে একটি রাস্তার উদ্বোধন ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন। এসময় এমপি নিক্সন চৌধুরী সংসদ সদস্যদের নিয়ে বিরূপ ও অ’শ্লী’ল মন্তব্য করায় মাননীয় প্রধানমন্ত্রীর কাছে মির্জা কাদেরের বিচার দাবি করেন। এমপি নিক্সন বলেন, হঠাৎ করে নোয়াখালীর এক পাগল আমার পিছনে লাগছে।

এই পাগলকে আমি চিনিও না, জানিও না। এখন আবার শুনতেছি সে নাকি আবার মেয়র হয়েছে। আমাদের বড় নেতার ভাই। উনি বক্তব্যে বলে সব এমপি নাকি মদ খায়। আরে এইটা কেমন কথা হলো? নিক্সন আরও বলেন, ঘুম থেকে উঠে মোবাইল খুলে দেখি এক ব্যক্তি আমাকে নিয়ে উল্টাপাল্টা কথা বলতেছে।

ওই ব্যক্তি মন্তব্য করেছেন, নিক্সন চৌধুরী নাকি তার মামার জোরে চলে। এমপি নিক্সন চৌধুরী তার মামা শেখ সেলিমের জোরে চলে না, তার ভাই লিটন চৌধুরীর জোরেও চলে না, এমপি নিক্সন চৌধুরী চলে জনগণের জোরে। এমপি এসময় আরও বলেন, উনি বলেছেন আমি নাকি ভোট চুরি করে এমপি হয়েছি। এটা কি পাগলেও বিশ্বাস করবে? সারাদেশের মানুষ জানে ফরিদপুর-৪ আসনের কেমন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

জনগণের ভোটে আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরউল্ল্যাহকে হারিয়ে আমি নির্বাচিত হয়েছি। ওই ব্যক্তি তার বড় ভাই নিয়া উল্টাপাল্টা কথা বলে, বড় ভাবিকে নিয়ে উল্টাপাল্টা কথা বলে। আর উনি পাগল হইবে না কেন, ওনার নাকি বউও চলে গেছিল, পরে আবার ফেরত আসছে। নিক্সন চৌধুরী বলেন, এইগুলো কেন করেন জানেন? ভাইরাল হওয়ার জন্য, যাদের সারা দেশের মানুষ যাতে এই পাগলরে চিনি। সারাদেশের মানুষ চিনছে এইটা পাগল, এই পাগলরে এখন পাবনা পাঠাইয়া দেও।

এর আগে, মঙ্গলবার সন্ধ্যায় নোয়াখালীর বসুরহাটে নিক্সন চৌধুরীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে আবদুল কাদের মির্জার সমর্থকরা। এসময় উত্তেজিত জনতা ‘নিক্সনের দুই গালে, জুতা মারো তালে তালে’ বলে স্লোগান দিতে থাকেন। মিছিলে তারা আরও বলেন, ‘কাদের মির্জা ভাই ভয় নাই, রাজপথ ছাড়ি নাই।’

বক্তারা নোয়াখালীকে নিয়ে বিদ্রুপ মন্তব্য করায় নিক্সন চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন ধরনের স্লোগান দেয় এবং অতি শীঘ্রই নিক্সন চৌধুরীকে নোয়াখালীর মানুষের কাছে ক্ষমা চাওয়ার জন্য আহ্বান জানায়। সূত্রঃ যমুনা টিভি

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News