1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
এক বাহরাইন প্রবাসীকে অ'পহর'ণ -

এক বাহরাইন প্রবাসীকে অ’পহর’ণ

  • আপডেটঃ বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ১০ বার পঠিত

 

চট্টগ্রামে এক বাহরাইন প্রবাসী অ’পহর’ণের পর উদ্ধার হয়েছেন। ডাবলমুরিং থানা পু’লিশ প্রায় দেড় ঘন্টার এক অ’ভি’যান চা’লিয়ে তাকে উ”দ্ধার করে। এ ঘ’টনায় গ্রে’ফ’তার হয়েছে মোট ছয়জন।আজ (২১ জানুয়ারি) চট্টগ্রামের আগ্রাবাদ সিডিএ এলাকার এক কন্সট্রাকশন বি’ল্ডিং থেকে তাকে মা’রা’ত্ম’ক আ’হ’ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

তার সাথে থাকা নগদ চার হাজার ২০০ টাকা ও একটি মোটরসাইকেল উ’দ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন সাইফুল করিম (২০), ছানাউল হক চৌধুরী (১৯), মো. নাবিদ আরিয়ান (১৮), তানজিল মাহি (১৯), আব্দুল্লাহ আলবিদ সাঈম মুসফিক (১৮) ও মো. রাজিব (২৪)। জানা যায় সাইফুলের বাড়ি সীতাকুণ্ড। তিনি দীর্ঘদিন বাহরাইনে ছিলেন।

তার সঙ্গে ফেসবুকে সম্পর্ক স্থাপন করে সাইফুল। তাকে প্রথমে কৌশলে আগ্রাবাদ ডেকে আনে।এরপর অ’প’হ’রণ করে তাকে একটি নির্মাণাধীন ভবনে বেঁ”ধে রাখে। এসময় তাকে ব্যাপক মা”রধ’র করে। পরে তার পরিবারের কাছে এক লাখ টাকা মু’ক্তিপ’ণ দাবি করে। তার পরিবার বিষয়টি কৌশলে ৯৯৯ এ জানায়।

পরে ডবলমুরিং থানার একটি দল দেড় ঘণ্টার অ’ভিযা’নে তাকে উদ্ধার করে। মা’রধ’রে তিনি গু’রু’ত’র আ’হ’ত হন। বর্তমানে একটি ক্লিনিকে চিকি’ৎ’সা নিচ্ছেন ওই প্রবাসী।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News