1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সৌদি প্রবাসী বাংলাদেশিদের জন্য ই-পাসপোর্ট বিষয়ক জরুরী বিজ্ঞপ্তি -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

সৌদি প্রবাসী বাংলাদেশিদের জন্য ই-পাসপোর্ট বিষয়ক জরুরী বিজ্ঞপ্তি

  • আপডেটঃ রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১১ বার পঠিত

 

সৌদি আরবে অবস্থানরত বাংলাদেশী নাগরিকদের জন্য ই-পাসপোর্ট সেবা এখনো চালু হয়নি। ই-পাসপোর্ট কার্যক্রম বা আবেদন গ্রহণ শুরু হলে দুতাবাস এবং কন্স্যুলেট হতে বিজ্ঞপ্তি প্রচার করা হবে। এই বিষয়ে কোন তথ্য জানতে ফোন করুন 8001000126(রিয়াদ দুতাবাস), 8002440051 (জেদ্দা কন্স্যুলেট)।

– রিয়াদস্থ দুতাবাস বা জেদ্দাস্থ কন্স্যুলেট ইমু এপ্স (imo) ব্যবহার করে কখনোই আপনার সাথে এই বিষয়ে যোগাযোগ করবে না। তাই ই-পাসপোর্ট বা অন্যন্য দুতাবাস সংক্রান্ত সেবা প্রদানের জন্য ইমু মারফত কেউ যোগাযোগ করলে সেটা প্রতারক চক্রের কাজ ধরে নিতে হবে। কোন ভাবেই ব্যক্তিগত তথ্য সরবরাহ করবেন না। ইদানিং অনেককেই এভাবে প্রতারিত হতে দেখা গিয়েছে।

-যারা ছুটিতে দেশে অবস্থান করছেন তারা সম্ভব হলে নিকটস্থ পাসপোর্ট অফিসে আবেদন করে ১০ বছর মেয়াদী ই-পাসপোর্ট ইস্যু করিয়ে নিতে পারেন। বাংলাদেশের নিম্নোক্ত পাসপোর্ট অফিস সমূহে ই-পাসপোর্ট আবেদন গ্রহণ করা হচ্ছে। বর্তমানে নিম্নলিখিত পাসপোর্ট অফিসগুলিতে ই-পাসপোর্ট কার্যক্রম চালু আছে।

১। আগারগাওঁ ২। যাত্রাবাড়ি ৩। উত্তরা ৪। ঢাকা ক্যান্টনমেন্ট ৫। বাংলাদেশ সচিবালয় ৬। গাজীপুর ৭। মনছুরাবাদ ৮। ময়মনসিংহ ৯। পররাষ্ট্র মন্ত্রণালয় ১০। গাইবান্ধা ১১। গোপালগঞ্জ ১২। মানিকগঞ্জ ১৩। নরসিংদী ১৪।নোয়াখালী ১৫। ফেনী ১৬। চাঁদগাওঁ ১৭। কুমিল্লা ১৮। মুন্সিগঞ্জ ১৯। সিলেট ২০। মৌল্ভিবাজার ২১। সুনামগঞ্জ ২২। হবিগঞ্জ ২৩। যশোর ২৪। খুলনা ২৫। কুষ্টিয়া ২৬। বি-বাড়িয়া ২৭। রাজশাহী ২৮।

চাপাইনবাবগঞ্জ ২৯। বগুড়া ৩০। রংপুর ৩১। দিনাজপুর ৩২। নওগাঁ ৩৩। জয়পুরহাট ৩৪। বরিশাল ৩৫। পটুয়াখালি ৩৬। পাবনা ৩৭। সিরাজগঞ্জ ৩৮। কিশোরগঞ্জ ৩৯। নাটোর ৪০। মাগুরা ৪১। নড়াইল ৪২। লক্ষ্মীপূর ৪৩। টাঙ্গাইল ৪৪। জামালপুর ৪৫। শেরপুর ৪৬। নেত্রকোনা ৪৭।

মাদারীপুর ৪৮। ফরিদপুর ৪৯। রাজবাড়ি ৫০। ঝিনাইদহ ৫১। সাতক্ষীরা ৫২। বাগেরহাট ৫৩। ভোলা ৫৪। বরগুনা ৫৫। চুয়াডাঙ্গা ৫৬। ঝালকাঠি ৫৭। কুড়িগ্রাম ৫৮। লালমনিরহাট ৫৯। মেহেরপুর ৬০। নীলফামারী ৬১। পঞ্চগড় ৬২। পিরোজপুর ৬৩। শরিয়তপুর ৬৪। ঠাকুরগাঁও ৬৫। বান্দরবান ৬৬। চাঁদপুর ৬৭। কক্সবাজার ৬৮। খাগড়াছড়ি ৬৯। নারায়নগঞ্জ ৭০। রাঙামাটি

-ই-পাসপোর্ট সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে এই ওয়েব সাইট ভিজিট করতে পারেনঃ

এখানে ক্লিক করুন 

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News