1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
চিহ্নিত ছি'নতাইকারীর পা ভে''ঙ্গে দু’চোখ নষ্ট করে দিল এলাকাবাসী -

চিহ্নিত ছি’নতাইকারীর পা ভে”ঙ্গে দু’চোখ নষ্ট করে দিল এলাকাবাসী

  • আপডেটঃ রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৫ বার পঠিত

 

বাগেরহাটের শরণখোলায় সাইফুল ইসলাম (৩৫) নামের এক চিহ্নিত ছি’নতাইকারীর পা ভে’ঙ্গে দু’চোখ নষ্ট করে দিয়েছে অতিষ্ট এলাকাবাসী। রোববার ভোর রাতে উপজেলার মঠেরপাড় গ্রামের ফসলের মাঠ থেকে তাকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহ’ত সাইফুল শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের নুরু মোল্লার ছেলে। তার বিরুদ্ধে শরণখোলা থানায় চু”রি, ডা”কা”তি, ছি”নতাই ও মা”দ”কসহ অসংখ্য মামলা রয়েছে। খো’ন্তাকা”টা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন জানান, সাইফুল দীর্ঘ দিন ধরে এলাকায় চাঁ”দাবাজী, চু”রি, ছি”নতাই, ডা”’কাতি, মা”’দকসহ বিভিন্ন অ’প”রাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে।

সম্প্রতি রাজৈর এলাকায় চু”রি করতে গেলে বাধা দেয়ায় ইব্রাহিম নামে এক ব্যক্তিকে কু”’পিয়ে জ”খম করে। এছাড়া একই এলাকার আসলাম হাওলাদারের একটি গরুর চারটি পায়ের র’গ কে”’টে দেয়। এর আগে তিনি আসলামের ঘরে ডুকে তার মে’য়েকে জো’রপূ’র্বক তু’লে নিয়ে বিয়ে করেন। তার বিরুদ্ধে শরণখোলা থানায় এক ডজন মা”মলা রয়েছে।

সাইফুলের একের পর এক অ”পরা”ধ কর্মকাণ্ডে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। তার ভয়ে এলাকার অনেক লোক পালিয়ে থাকতো। শরণখোলা থানার ওসি মো: সাইদুর রহমান জানান, ভোর রাতে অজ্ঞাত ব্যক্তিরা সাইফুলকে মা”রধ”’র করে পা ভে”’ঙ্গে দুই চোখ নষ্ট করে দিয়ে ফসলের মাঠে ফেলে রেখে যায়। পরে এলাকার ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন তালুকদার তাকে উদ্ধার করে শরণখোলা হা’সপাতালে ভর্তি করেন।

সাইফুলের চিকিৎসার জন্য তার বাবা নুরু মোল্লাকে খবর দেয়া হলে ছেলের সাথে তার কোনো সর্ম্পক নেই বলে তিনি জানান। শরণখোলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: ফয়সাল আহম্মেদ জানান, সাইফুলের দুই চোখ নষ্ট এবং বাম পা ভে”ঙ্গে গেছে। তাকে উন্নত চিকি’ৎ’সার জন্য খুলনা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। কিন্ত তার কোনো অভিভাবক পাওয়া যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News