1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প্রবাসীদের বিশাল সুযোগ দিলো সৌদি সরকার, বৈধ-অবৈধ সব প্রবাসী সুযোগ নিতে পারবেন -

প্রবাসীদের বিশাল সুযোগ দিলো সৌদি সরকার, বৈধ-অবৈধ সব প্রবাসী সুযোগ নিতে পারবেন

  • আপডেটঃ সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৫ বার পঠিত

 

প্রবাসীদের বিশাল সুযোগ দিলো সৌদি সরকার, বৈধ ও অবৈধ সকল প্রবাসী সুযোগ নিতে পারবেন.. বিস্তারিত জানুন নিচের ভিডিওতে.. ভিডিও দেখুন এখানে ক্লিক করে

https://youtu.be/kLOBl7SDyFo

 

আরও পড়ুনঃ

রাগ বেশি থাকলে, আপনার জন্য বিদেশ নয়। আমরা বাংলাদেশিরা হয়তো জাতীগত ভাবেই একটু বেশিই রাগি, আর এই রাগটাই কিন্তু খুব বেশি ক্ষতিকর প্রবাসীদের জন্য। আপনার যদি রাগটা খুব বেশি থাকে, তবে আপনার জন্য বিদেশ নয়। প্রবাসীদের রাগ থাকতে নেই, কারন এমন কিছু কোম্পানি আছে যেখানে রাগটা বেশি থাকলে, সহকর্মি কিংবা ফোরম্যানের সাথে মাঝে মাঝেই লেগে যাবে।

কারন কিছু কথা এবং ব্যবহার আপনি কিছুতেই মেনে নিতে পারবেননা। তাই যারা প্রবাসে আছেন তারা অচিরেই রাগটাকে কন্ট্রোল করতে শিখুন, আর যারা প্রবাসে আসতে ইচ্ছুক, তারা এখন থেকেই ট্রাই করুন রাগকে ভুলতে, মন থেকে ডিলিট করে দিন, রাগ নামের ফোল্ডার। অসংখ্য প্রবাসী দাঁতে দাঁত চেপে, বহু কথা এবং ব্যবহার সহ্য করে যায় শুধু মাত্র আসতে খরচ হওয়া টাকা এবং ঋনের কথা ভেবে।

বড় চঞ্চল মানুষগুলোও ভেজা বেড়ালের মত থাকে প্রবাসের মাটিতে, কারন কিছুই করার নেই। ফোরম্যানের সাথে তর্ক মানেই, হাতে টিকিট, Then go back. বহু না বলা কথা বুকে চেপে রেখেই টিকে থাকতে হয় প্রবাসের মানচিত্রে। মাঝে মাঝে কষ্টে বুক ফেটে যেতে চাইলেও, চুপ করেই থাকতে হয়। কারন প্রবাসের মাটিতে আপনার রাগ আর অভিমানের দাম নেই এক আনাও।

তাই রাগকে সংযম করতে শিখুন, আর মনে মনে প্রতিজ্ঞা করুন, প্রবাসী জীবনে এমন বড় একজন হতে হবে, যেনো আপনাকে কেউ আর রাগ দেখাতে না পারে। ভালবাসা ও দোয়া রইলো পৃথিবীর দিক দিগন্তে লড়ে যাওয়া প্রতিটি রেমিটেন্স যুদ্ধা ও তাদের পরিবারের প্রতি। সুমন সিকদার, সিঙ্গাপুর প্রবাসী।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News