1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়ায় গতকাল রাতের অপারেসি- কার্যকর হল PATI -

মালয়েশিয়ায় গতকাল রাতের অপারেসি- কার্যকর হল PATI

  • আপডেটঃ সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৮ বার পঠিত

 

গতকাল রাতের অপারেসি কুয়ালালামপুর – সেরি কেম্বাঙ্গানের বোরং সেলাঙ্গর মার্কেটে কর্মরত ডজন ডজন অননুমোদিত অভিবাসী (PATI) আজ সম্পন্ন হয়েছে বুঝতে পেরেই পালিয়ে গেছে । মাছ, মাংস, সবজি বিক্রি করে কিছু দোকানে হঠাৎ কাজ খালি হয়ে গেলে পরিস্থিতি সৃষ্টি হয় । পুলিশ গ্রেপ্তারের ভয়ে পালিয়েছে তারা ।

সেরডাং জেলা পুলিশ প্রধান সহকারী কমিশনার রাজালি আবু সামাহ বলেন, অভিযানে তিনি কর্মচারী ও পাইকারি বাজারে জড়িত বিক্রেতাদের মধ্যে এসওপি কমপ্লায়েন্স পর্যবেক্ষণ করার লক্ষ্যে আজ তিনি এগিয়ে যান । ′′ আমরা বিশ্বাস করি তাদের কাছে কোন কাগজপত্র নেই আর তা না হলে এলাকাবাসী এই তথ্য দিত না ′′

এইমাত্র আমরা দেখছি কিভাবে প্রিমাইজ এত ফাঁকা রাখা হয়েছিল, যাতে স্পষ্টভাবে দেখা যায় যে এই লোকগুলির কোন আইনি ভ্রমণের কাগজপত্র নেই,” তিনি বলেন । সন্ধ্যা 2.30 টায় শুরু হওয়া অপারেশনটি সেরডাং জেলা পুলিশ ইবুপ্পার 66 জন পুলিশ এবং 16 জন অফিসারের সঙ্গে ছিল । সুবাং জয়া সিটি কাউন্সিল (এমবিএসজে) এর নয় জন সদস্য অংশগ্রহন ।

আজ আমরা গ্রেফতার অপারেশন করছি না, আমরা শুধু এসওপি মনিটরিং অপারেশন করছি,” তিনি বলেন । যাইহোক, একই অপারেশন থেকে, ছয় পাতিকে সফলভাবে গ্রেফতার করা হয়েছে দুটি অপরাধের জন্য, যথা কোন বৈধ ভ্রমণ কাগজপত্র না থাকা এবং লাইসেন্স ছাড়া গাড়ি চালানো । ′′ এই মানুষগুলো 32 থেকে 47 বছরের মধ্যে ।

ইমিগ্রেশন ডিপার্টমেন্টে রেফার করা হবে যাচাই করার জন্য আমরা তাদের হলে নিয়ে গিয়েছিলাম । ′′ ট্রাফিক অপারেশনেও চালকের বৈধ চালকের লাইসেন্স না থাকায় আমরা একটি গাড়ি ও তিনটি মোটরসাইকেল জব্দ করেছি,” তিনি আবার বলেন । এ প্রসঙ্গে রাজালি বলেন, ব্যবসায়ী ও গ্রাহকদের উভয়ের কাছ থেকে মালয়েশিয়ার স্বাস্থ্য মন্ত্রণালয়ের এসওপি দ্বারা নির্ধারিত এসওপিতে তার দল সন্তুষ্ট ।

মালয়েশিয়াগেজেট

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News