1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে___ -
শিরোনাম

সংসদ সদস্য বানানোর আশ্বাস দিয়ে নায়িকা পপিকে___

  • আপডেটঃ সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৩ বার পঠিত

 

পপিকে বিয়ের প্র’স্তাব দিয়েছেন এক যুবক। শুধু বিয়ের প্র’স্তাব নয়, তিনি বলেছেন তাকে বিয়ে করলে পপিকে সংসদ সদস্য বানাবেন। পর্দা তারকাদের নিয়ে ভক্তদের এমন উন্মাদনা নতুন কিছু নয়। সত্তরের দশকে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতাও ভক্তদের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন।

দুই ভক্ত তাঁকে বিয়ের প্রস্তাব দিতে একজন তাঁর গুলশানের বাসার সামনে, অন্যজন জাতীয় প্রেস ক্লাবের আ’ঙি’নায় রীতিমতো অ’নশ’নে বসে গিয়েছিলেন। পরে পুলিশ এসে তাদের তাড়াতে বাধ্য হয়। বিশ্বে তারকাদের নিয়ে এ ধরনের মজার ঘটনা অ’হর’হ ঘটে থাকে। পপিকে এর আগেও অনেকে নানাভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

এবার রীতিমতো বাংলাদেশ প্রতিদিন অফিসে তাঁর কাছে বিয়ের প্রস্তাব সংবলিত একটি চিঠি প্রেরণ করেন যুবকটি। জিকো নামের ওই যুবক নিজের ছবি ও চিঠি পাঠিয়ে পপির কাছে লেখেন- ‘পপি আমি তোমাকে আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। আমি বিএনপি করি। আমার অনেক ক্ষ’মতা।আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব।

তুমি এমপি হয়ে সংসদে যাবে। তুমি জীবনে অনেক স্বপ্ন দেখেছো। শিল্পপতির বা ডিসির বউ হবে। তোমার স্বপ্ন পূরণ হয়নি। আল্লাহপাকের নি’য়তির বিধান মেনে একটি রাস্তার ছেলেকেই তুমি বিয়ে কর। তুমি ভাবতে পার রাজনীতি করা মানে খারাপ। আমি কোনো খারাপ কাজ করি না, ব্যবসা করি।পপি, ছোট পৃথিবীতে অ’হং’কার করার কিছু নেই।

আমি কোনো দিন তোমার একটি কথারও অ’বাধ্য হব না। তুমি যে ভাবে চলছো ঠিক সেই ভাবেই চলবে। তোমাকে আমি কোনো দিন ফুলের ছোঁয়াও দেব না। তুমি যত ব্য’স্ত থাক না কেন আমার সাথে ফোনে কথা বলবে।’ যুবকটি ফোন নম্বর পাঠিয়ে এখন পপির সম্ম’তির অপেক্ষায় আছেন। সূত্র: বাংলাদেশ প্রতিদিন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News