1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সৌদি আরবের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিলেন মেসি -

সৌদি আরবের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিলেন মেসি

  • আপডেটঃ সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ৭ বার পঠিত

 

সৌদি আরবের লোভনীয় এক প্রস্তাবকে ‘না’ বলে দিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। দেশটির পর্যটন বোর্ডের প্রচারে অংশ নিতে বার্সা অধিনায়ককে বড় অঙ্কের প্রস্তাব দিয়েছিল সৌদি আরব। আর সেই প্রস্তাব সরাসরি নাকচ করে দিয়েছেন মেসি। তবে কী কারণে মেসি প্রস্তাবটি ফিরিয়ে দিলেন, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

ইউরোপের ক্রীড়াভিত্তিক জনপ্রিয় গণমাধ্যম মার্কা জানিয়েছে, নিজেদের পর্যটনশিল্পকে বিশ্বজুড়ে আরও পরিচিত করতে প্রচার ক্যাম্পেইন ‘ভিজিট সৌদি’ চালু করতে যাচ্ছে সৌদি আরব। সেই প্রচারে অংশ নিতে লিওনেল মেসিকে লোভনীয় প্রস্তাব দেয় সৌদির পর্যটন বোর্ড। কিন্তু সৌদি আরবের অনুরোধে মন গলেনি বার্সা তারকার।

একই প্রস্তাব দেওয়া হয়েছিল পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও। যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম ‘টেলিগ্রাফ’-এ প্রকাশ, ‘ভিজিট সৌদি’ প্রচার ক্যাম্পেইনে অংশ নিতে রোনাল্ডোকে বছরে ছয় মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬২ কোটি টাকা) প্রস্তাব করে দেশটির পর্যটন বোর্ড। বিপুল অঙ্কের এ প্রস্তাব নাকচ করে দেন সিআর সেভেন।

এদিকে চিরপ্রতিদ্বন্দ্বী রোনাল্ডোর মতো একই পথে হাঁটলেন মেসি। তবে তাকে কত অর্থ প্রস্তাব করা হয় সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি। আগামী মাস থেকে প্রচার ক্যাম্পেইন শুরু করা হবে। বিশ্বজুড়ে এই ক্যাম্পেইনকে নজরে আনতে ক্রীড়া জগতের বড় বড় তারকাকে এতে যুক্ত করতে চাইছে দেশটি।

উল্লেখ্য, খেলাধুলার মাধ্যমে ইমেজ সংকট কাটিয়ে ওঠার কৌশল নিয়েছে সৌদি সরকার। এর অংশ হিসেবে ২০১৯ সালে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, অ্যাথলেটিকো মাদ্রিদ ও ভ্যালেন্সিয়াকে নিয়ে স্প্যানিশ সুপার কাপ নিজেদের দেশে আয়োজন করেছিল সৌদি আরব। এবার সেই পরিকল্পনা থেকেই বিশ্বসেরা ফুটবলারদের প্রচারণায় যুক্ত করতে চাইছে দেশটি।

তথ্যসূত্র: মার্কা, টেলিগ্রাফ, ফুটবল ইস্পানা

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News