1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সৌদি আরবে পুরোদমে আন্তর্জাতিক ফ্লাইট চালু করতে প্রস্তুত সৌদি এয়ারলাইন্স -

সৌদি আরবে পুরোদমে আন্তর্জাতিক ফ্লাইট চালু করতে প্রস্তুত সৌদি এয়ারলাইন্স

  • আপডেটঃ বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ১২ বার পঠিত

 

সৌদি এয়ারলাইন্স পুরোদমে স্বাভাবিক সময়ের মতো আন্তর্জাতিক ফ্লাইট চালু করতে প্রস্তুত বলে ঘোষণা করা হয়েছে। আগামী ৩১ মার্চ থেকে যাত্রীদের জন্য ক’রোনা পূর্ববর্তী সময়ের মতো স্বাভাবিক সেবা প্রদান করবে সৌদিয়া এয়ারলাইন্স। সেই লক্ষ্যেই নিজেদের পুরোপুরি প্রস্তুত বলে জানালো সৌদি এয়ারলাইন্স।

জানা যায়, পূর্ব ঘোষণা অনুযায়ী সকল আন্তর্জাতিক ফ্লাইট স্বাভাবিক করতে যাচ্ছে আন্তর্জাতিক বিমান সংস্থাটি। চলতি বছরের ৩১ শে মার্চ থেকে সৌদি নাগরিক এবং সকল যাত্রীদের জন্য আন্তর্জাতিক ফ্লাইটগুলো পুনরায় চালু করার সরকারী সিদ্ধান্ত বাস্তবায়নে সৌদি আরব এয়ারলাইন্স তার সম্পূর্ণ প্রস্তুতি ঘোষণা করেছে।

সৌদি এয়ারলাইন্স কোম্পানির কর্পোরেট এবং যোগাযোগ বিষয়ক পরিচালক আবদুল্লাহ আল-শাহরানী সৌদি আরবের সকল নাগরিক এবং তাদের এয়ারলাইন্সের সকল যাত্রীদের এই বিষয়ে কোম্পানির ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্টগুলি ধারাবাহিকভাবে অনুসরণ করার আহ্বান জানিয়ে একথা বলেন।

রোটানা খালিজিয়া চ্যানেলের ইয়া হালার অনুষ্ঠানে যোগ দিয়ে আল-শাহরানী বলেছিলেন যে জাতীয় ক্যারিয়ার পরিচালনামূলক, প্রযুক্তিগত ও প্রশাসনিক বিষয়গুলির ক্ষেত্রে বিমানগুলি আবারও চালু করতে প্রস্তুত এবং বেসামরিক বিমান পরিবহনের সাধারণ কর্তৃপক্ষের (জিএসিএ) এবং সংশ্লিষ্টদের সাথে সরাসরি সমন্বয় করেছে সরকারী কর্তৃপক্ষ।

আল-শাহরানী নাগরিকদের এয়ারলাইনের অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি সামাজিক নেটওয়ার্কিং সাইটগুলিতে এর অ্যাকাউন্টগুলি অনুসরণ করার আহ্বান জানিয়েছে, কারণ তারা পর্যায়ক্রমে ভ্রমণের অনুমতিপ্রাপ্ত দেশগুলির তালিকা আপডেট করে দেয়। তিনি উল্লেখ করেছিলেন যে এখনও কিছু দেশেবিমান ভ্রমণ বন্ধ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News