1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
ভাইয়ের সাথে আওয়ামী লীগ কার্যালয়ে সাক্ষাৎ শেষে যা বললেন কাদের মির্জা -
শিরোনাম

ভাইয়ের সাথে আওয়ামী লীগ কার্যালয়ে সাক্ষাৎ শেষে যা বললেন কাদের মির্জা

  • আপডেটঃ শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ৬ বার পঠিত

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন তার ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। এ সময় ওবায়দুল কাদের তার ভাই কাদের মির্জাকে শান্ত থাকতে বলেছেন বলে জানিয়েছেন তিনি। আজ শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তাদের এ সাক্ষাৎ হয়।

কাদের মির্জা বলেন, এটা ছিল সৌজন্য সাক্ষাৎ। নির্বাচনের পর দেখা হয়নি, তাই দেখা করতে এসেছিলাম। সাংগঠনিক বিষয় নিয়ে কথা হয়েছে। আমরা কিছু কমিটি পুনর্গঠন করেছি, সেগুলো তাকে (সাধারণ সম্পাদক) জানিয়েছি।

সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন, ওই নির্বাচনও যাতে সুষ্ঠু হয় সে বিষয়ে কথা হয়েছে। নির্বাচনের সময় তিনি যে বক্তব্য দিয়েছিলেন সে বিষয়ে ওবায়দুল কাদের কিছু বলেছেন কিনা জানতে চাওয়া হলে কাদের মির্জা বলেন, এসব বিষয়ে কোনো কথা হয়নি। তবে তিনি (ওবায়দুল কাদের) শান্ত থাকতে বলেছেন।

নেতারা যেসব আচরণ করেছেন, বক্তব্য দিয়েছেন সে বিষয়ে নেত্রী (আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা) দেখছেন বলেও সাধারণ সম্পাদক জানিয়েছেন। কাদের মির্জা বলেন, আমার পৌরসভায় সুষ্ঠু নির্বাচন হয়েছে। আমি বিজয়ী হয়েছি। আমি যে বক্তব্য দিয়েছি তা আমি সব সময় বলবো। আমি আজীবন এ কথা বলে যাবো।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News