1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
লাঠি হাতে নিজেই কেন্দ্র দখল করতে নামেন কাউন্সিলর আনোয়ার! -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

লাঠি হাতে নিজেই কেন্দ্র দখল করতে নামেন কাউন্সিলর আনোয়ার!

  • আপডেটঃ সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০ বার পঠিত

 

সকাল আটটা থেকেই সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছিল টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। ভোটারদের দীর্ঘ লাইনও ছিল সেখানে। উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছিলেন নারী ও পুরুষ ভোটাররা। বেলা পৌঁনে ১২টায় হঠাৎ করেই পাল্টে যায় দৃ’শ্যপট।

নিজের অবস্থা শো’চনী’য় দেখে জা’ল ভোট দিতে যান কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেনের লোকজন। বা’ধা দেয় অপর কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলামের সমর্থকরা। আর তাতেই বাধে যত বি’প’ত্তি। শুরু হয় সং’ঘ’র্ষ। লা’ঠি হাতে সামনে থেকে নেতৃত্ব দেন সদ্য বিজয়ী কাউন্সিলর আনোয়ার হোসেন।

সং’ঘ’র্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০জন আ’হ’ত হয়। কেটে ফেলা হয় সূচী বেগম নামের এক নারীর হাতের আ’ঙ্গু’ল। গুরুত্বর আ’হত হয় ৭জন। পরে অতিরিক্ত পুলিশ, র‍্যাব ও বিজিবির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে’ আনেন। নিজের (আনোয়ারের) স’মর্থ’ক আ’হ’ত খায়রুল মা”রা গেছে এমন গু’জ’ব র’টি’য়ে বাকিটা সময় কেন্দ্র নিজেদের দখলে রাখেন তিনি।

এদিকে, ফলাফল ঘোষণা শেষে বিজয়ী হওয়ার পর আরেক খে’লায় মেতে উঠেন আনোয়ার হোসেন। তিনিসহ হিং¯্র হয়ে উঠেন তার সমর্থকরা। শুরু হয় প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলামের সমর্থকদের বাড়িতে হা’ম’লা-ভা’ঙ’চুর। দফায় দফায় চালানো হয় হামলা। ভাংচুর ও কো”পা”নো হয় কমপক্ষে ১৬টি বাড়ি। আ’ত”ঙ্কে পু’রুষ শূ’ণ্য হয়ে পড়েছে পুরো এ’লাকা।

বিরাজ করছে থ’মথ’মে পরিস্থিতি। সরেজমিনে ওই এলাকায় গিয়ে দেখা গেছে, অধিকাংশ ঘরেই ঝুলছে তালা। কিছু কিছু বাড়িতে নারী ও ছোট ছোট ছেলে-মেয়ে ছাড়া তেমন কোন লোক চোঁখে পড়েনি। সদ্য বিজয়ী কাউন্সিলর আনোয়ার হোসেন ও পরাজিত প্রার্থী জাহিদুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের এলাকায় পাওয়া যায়নি।

নির্বাচনি স’হং’সি’তায় হা’ম”লা ও ভা”ঙচু’রে’র বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম জানান- ‘বর্তমানে পরিস্থিতি শা’ন্ত রয়েছে। ওই এলাকায় নিয়মিত পুলিশ টহল দিচ্ছে। পরাজিত প্রার্থী জাহিদুল সমর্থকের লোকজন থানায় একটি মা”ম’লা দায়ের করেছে। তদ’ন্ত সাপে’ক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News