1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সব আশা ভেঙে দিয়ে মালয়েশিয়ায় পুনরায় লকডাউন বাড়ানো হলো -

সব আশা ভেঙে দিয়ে মালয়েশিয়ায় পুনরায় লকডাউন বাড়ানো হলো

  • আপডেটঃ মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮ বার পঠিত

 

মালয়েশিয়ায় পুনরায় লকডাউন বাড়ানো হলো পিকেপি 2.0 ৫ই ফেব্রুয়ারি থেকে ১৮ই ফেব্রুয়ারি পর্যন্ত। বিস্তারিত দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন… https://www.facebook.com/MalaYsIaPrObaShi/videos/1140340473090898

 

আরও পড়ুন:  অবৈধভাবে বসবাসরত প্রবাসী বাংলাদেশি ভাইদের বলছি অবহেলা করলে বিপদে পড়তে পারেন। অবহেলা না করে দেশে যাওয়ার ইচ্ছা থাকলে ইমিগ্রেশনের এপারমেন্ট নিয়ে রাখুন। ইমিগ্রেশনের এপারমেন্ট ইচ্ছা করলেই নিতে পারবেন, তাঁর কোনো নিচ্চয়তা নেই।

ফেব্রয়ারি মাসে একমাত্র পেনাংয়ের ইমিগ্রেশন ছাড়া কোনো ইমিগ্রেশনের এপার মেন্ট খালি নেই ,এজন্যই বলছি বাড়িতে যাওয়ার ইচ্ছা থাকলে আপনার কাছে যদি ডিজিটাল পাসপোর্ট থাকে তাহলে যোগাযোগ করবেন । ইমিগ্রেশনের এপারমেন্ট নিয়ে দিতে পারবো ইনশাআল্লাহ এবং এই এপারমেন্টের মেয়াদ থাকবে তিন মাস পরযন্ত। এই তিনমাসে রাস্তাঘাটে কোনো পুলিশের সমস্যা হবে না।

এপারমেন্টের কপি থাকলে যখনই এই সমস্যা দেখা দেবে দালালরা ৫০০/ থেকে ৭০০ রিংগিত টাকা দাবি করব। পারলে টিকেট ও কেটে রাখতে পারেন। ২০১৯ সালের ডিসেম্বর মাসে সিংগেল টিকিটের দাম হয়েছিল ২০০০/ থেকে ২৫০০ রিংগিত পরযন্ত শেষ পরযন্ত অনেকেই দেশে যেতে পারেনি।  অবৈধভাবে বসবাসরত প্রবাসী ভাইদের নিজ দেশে ফিরে যাওয়ার সুযোগ আছে জুলাই মাসের শেষ পরযন্ত।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News