1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
বিরিয়ানির সঙ্গে চেত'নানাশক খাইয়ে কলেজছা'ত্রীকে____ -
শিরোনাম
প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ মোবাইলে থাকে সোনা, ফেলে দেওয়া পুরনো ফোন দিয়ে চলে কোটি টাকার কারবার সকল প্রবাসীদের জন্য দারুণ সুখবর দিলেন মন্ত্রী ইমরান আহমদ অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই হিন্দু ভদ্রলোকটি সিলেট থেকে___ কলেজ ছাত্রকে তুলে এনে জোর করে বিয়ে করলো এক মেয়ে- ভিডিও মালয়েশিয়া থেকে পোড়া কপাল নিয়েই দেশে ফিরছেন তেরা মিয়া সিনেমার গল্পের মতোই রিয়াজ-তিনার প্রেমকাহিনী খুশি প্রবাসী বাংলাদেশীরাও, মালয়েশিয়ায় শতভাগ যাত্রী নিয়ে চলছে গণপরিবহন! ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ দুঃসংবাদ দেশবাসীর জন্য: ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প বাতিল করেছে সরকার

বিরিয়ানির সঙ্গে চেত’নানাশক খাইয়ে কলেজছা’ত্রীকে____

  • আপডেটঃ বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১ বার পঠিত

 

বাগেরহাটের মোল্লাহাটে বিয়েতে রাজি না হওয়ায় অ’পহ’রণের উদ্দেশে বিরিয়ানীর সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে এক কলেজছা’ত্রীর পরিবারের ৪ সদস্যকে অচেতন করার অভিযোগে ইমন মোল্লা (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। চেষ্টা চলছে মূল হোতা উজ্জল ঢালীকে গ্রেফতারের।

এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ ও অসন্তোষ ছড়িয়ে পড়েছে। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মোল্লাহাট উপজেলার পদ্মডাঙ্গা গ্রামের বলাই ঢালীর ছেলে উজ্জল ঢালী বছর খানেক ধরে ওই কলেজছা’ত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে বিয়ের জন্য প্রস্তাব পাঠালে কলেজ ছা’ত্রীর পরিবার অপরাগতা প্রকাশ করেন।

২৯ জানুয়ারি শুক্রবার স্থানীয় শরিফুলের দোকানে হালখাতা অনুষ্ঠানে বাকি থাকা ১৪০ টাকা দিতে যায় ওই ছা’ত্রীর মা ও ছোট ভাই। সেখানে পূর্ব পরিকল্পনা অনুযায়ী উজ্জল ঢালী ও তার সহযোগী ৫ জন মিলে হালখাতার বিরিয়ানির সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে ওই ছা’ত্রীর মায়ের হাতে খাবার দেন।

বাড়িতে এসে খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন কলেজছা’ত্রীর বাবা ছাড়া পরিবারের সবাই। এসময় এক প্রতিবেশী গৃহকর্তাকে খুঁজতে এসে ঘরের মধ্যে এলোমেলোভাবে পড়ে থাকা চারজনকে দেখতে পেয়ে কলেজছা’ত্রীর বাবাকে ফোন দিলে তিনি এসে পরিবারের সবাইকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

চারদিন পরে সুস্থ হয়ে মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাতে বাড়ি ফিরে উজ্জল ঢালী, ইমন মোল্লাসহ ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন কলেজ শিক্ষার্থীর বাবা। বুধবার (৩ ফেব্রুয়ারি) ইমন মোল্লাকে আটক করে আদালতে পাঠিয়েছে মোল্লাহাট থানা পুলিশ।

মোল্লাহাট থানার এসআই ঠাকুর দাস বলেন, আসামিদের ইচ্ছা ছিল চেত’নানাশক খেয়ে সবাই ঘুমিয়ে পড়লে তারা কলেজ শিক্ষার্থীকে অ’পহর’ণ করবে। মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে আমরা এক আসামিকে আটক করেছি। অন্য আসামিদেরও আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News