1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
এইমাত্র কঠোর ব্যাবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান -

এইমাত্র কঠোর ব্যাবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান

  • আপডেটঃ বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২ বার পঠিত

 

সৌদি আরবের ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমান রিয়াদ প্রদেশে আ”গু”নের ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার নির্দেশ দিয়েছেন। রিয়াদ প্রদেশের ডেপুটি আমির প্রিন্স মুহাম্মদ বিন আব্দুল রহমান এই বিবৃতি দেন।

ডেপুটি আমির প্রিন্স মুহাম্মদ বিন আব্দুল রহমান জানিয়েছেন, প্রিন্স মুহাম্মদ বিন সালমানের নির্দেশনায় এবং দুর্নীতি দমন বিভাগের সহযোগিতায় রিয়াদ প্রদেশের আগুনের ঘটনার সংখ্যা বেড়ে যাওয়ার কারন এবং তা রোধ করতে রিয়াদ প্রদেশ কতৃপক্ষ তদন্ত শুরু করেছে।

তিনি আরো বলেন, তদন্তটি প্রশাসনিক দুর্নীতির দিকে সন্দেহ তুলেছে এবং ব্যবসায়িক কার্যক্রমপরিচালনার জন্য প্রয়োজনীয় যেসব নীতি রয়েছে ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিকরা তা মেনে চলেন না। তদন্তের ফলাফল ক্রাউন প্রিন্স মুহাম্মদ বিন সালমানের নিকট প্রেরণ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

এবং, এর ভিত্তিতে জড়িতদের বিরুদ্ধে উক্ত নির্দেশনা জারি করা হয়েছে। তিনি বিভিন্ন প্রতিনিধিদের সমন্বয়ে একটি কমিটি গঠনের এবং পাঁচ দিনের মধ্যে এর প্রতিবেদন জমা দেয়ারও নির্দেশ দিয়েছেন। দু’ঘর্ট’না এড়াতে নিয়ম লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার এবং ব্যবসায়িক কার্য়ক্রমের জন্য বাধ্যতামূলক বীমার নির্দেশ দেয়া হয়েছে।

ক্রাউন প্রিন্স সংশ্লিষ্ট কর্তৃপক্ষদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার নির্দিষ্ট শর্তগুলো পুনরায় বিবেচনা করতে এবং এর অমান্যকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। এদিকে বুধবার ক্রাউন প্রিন্স সালমান রিয়াদে নিজের কার্যালয়ে দুর্নীতি দমন কর্তৃপক্ষের প্রধান আল কাহমুসকে স্বাগত জানিয়েছেন।

বৈঠক চলাকালে প্রিন্স মুহম্মদ পবিত্র মসজিদদ্বয়ের তত্বাবধায়ক কিং সালমান এবং ক্রাউন প্রিন্সকে সর্বস্তরের দুর্নীতির বিরুদ্ধে তাদের উদার সমর্থন ও সহায়তার জন্য কৃতজ্ঞতা জানান।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News