1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
একুশ দিন পর মালয়েশিয়ায় নর্দমায় মিলল বাংলাদেশির প’চাগ’লা লা”শ -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

একুশ দিন পর মালয়েশিয়ায় নর্দমায় মিলল বাংলাদেশির প’চাগ’লা লা”শ

  • আপডেটঃ শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১ বার পঠিত

 

একুশ দিন পর মালয়েশিয়ার একটি নর্দমা থেকে মোহাম্মদ রাজীব মিয়া (২৯) নামে এক বাংলাদেশির প’চাগ’লা লা’’শ উ’দ্ধার করেছে স্থানীয় পুলিশ।

স্থানীয় সময় বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে মালয়েশিয়ার পিনেং রাজ্যের তামান পেরিনডাস্ট্রিয়ান রিঙ্গান জুরুর একটি কারখানার কাছে একটি নর্দমা থেকে ওই বাংলাদেশির প’চাগ’লা লা’’শ স’নাক্ত করেন নিহত ব্যক্তির কারখানার এক ম্যানেজার।

ম্যানেজার জানায়, পচাগলা অবস্থায় পড়ে ছিল লা’’শটি। পচা শরীরে বাসা বেঁধে’ছিল পো’কামা’কড়। চারদিকে ছড়িয়েছিল দু’র্গ’ন্ধ। গন্ধে কারখানায় টিকতে না পেরে অনেক খোঁজাখুঁজির পর পাশের একটি নর্দমায় ড্রেনের ঢাকনা খুলে ভেতরে একটি মৃ’তদে’হ দেখতে পেয়ে কারখানার ম্যানেজার পুলিশে খবর দেয়।

কিছুক্ষণের এর মধ্যেই পুলিশ ঘ’টনাস্থলে এসে নর্দমা থেকে ওই বাংলাদেশির লা’’শ উ’দ্ধার করে ম’য়’নাতদ’ন্তের জন্য স্থানীয় সেবেরাং জায়া হাসপাতালে পাঠান।

সেবেরাং প্রাই তেঙ্গা’ জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার শফি আবদুল সামাদ বলেন, নিহত বাংলাদেশির থাকার হোস্টেলের রুম থেকে একটি ছুরি, হাতুড়ি এবং র’’ক্তমা’খা একটি লো’হার র’ড উ’দ্ধার করে। এসময় তিনি ফ্লোরে কালো র’’ক্ত জ’মা’ট হতে দেখতে পায়।

পুলিশ আরও জানায়, গত ১৫ জানুয়ারি থেকে নি’’হ’ত বাংলাদেশি নিখোঁজ ছিল। কিন্তু কারখানার ম্যানেজমেন্ট থা’নায় কোনো রিপোর্ট দা’খিল করেনি। কারণ তারা ভেবেছিল সে কারখানা থেকে পা’লি’য়ে গেছে।

এই ঘট’নার পর পুলিশ তদন্তে সহায়’তা করার জন্য ২১ বছর বয়সী এক বাংলাদেশিকে আ’টক করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News