1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
উত্তপ্ত মিয়ানমা’র : বাংলাদেশ সীমান্ত পরিদ’র্শনে বিজিবি প্রধান ! -

উত্তপ্ত মিয়ানমা’র : বাংলাদেশ সীমান্ত পরিদ’র্শনে বিজিবি প্রধান !

  • আপডেটঃ সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫ বার পঠিত

 

বর্ডার গা’র্ড বাংলাদেশ (বিজিবি)-এর মহাপরিচালক মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম কক্সবাজারের টেকনাফ সীমান্ত পরিদ’র্শন ক’রেছেন। শনিবার (৬ ফেব্রুয়ারী) দিনব্যাপি বাংলাদেশ-মিয়ানমা’র টেকনাফের বিভিন্ন সীমান্ত এলাকা পরিদ’র্শন ক’রেছেন।

এসময় তিনি টেকনাফ সীমান্তের বিভিন্ন পয়েন্টের বিজিবি’র বর্ডার আউট পোষ্ট (বিওপি)-গুলো পরিদ’র্শন করেন এবং বিজিবি’র ক’র্মকর্তা ও সদস্যদের সাথেও মতবিনিময় করেন।

বিজিবি মহাপরিচালকের এ সফর প্রস’ঙ্গে টেকনাফ বিজিবি-২ ব্যা’টালিয়নের কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল মোঃ ফয়সাল হাসান খান গতকাল শনিবার সন্ধ্যায় টেকনাফের শাহপরীরদ্বীপ বিওপিতে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন।প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, বিজিবি মহাপরিচালক নিয়মিত পরিদ’র্শনের অংশ হিসাবে টেকনাফ সফর ক’রেছেন। সীমান্তে ক’র্মরত আম’রা বিজিবি সদস্যদের মনোবল বৃ’দ্ধির জন্যই মূলত মহাপরিচালকের এ সফর।

তিনি আরও বলেন, মিয়া’নমা’রে সাম্প্রতিক যে অ’ভ্যুত্থানের ঘ’টনা ঘ’টেছে তা সে দেশের অভ্যন্তরীণ বিষয়। এ ঘট’নাকে নিয়ে বাংলাদেশের সীমান্তে বিজিবির স্বা’ভাবিক কার্যক্রম অব্যা’হত রয়েছে। সীমা’ন্তে অতিরি’ক্ত কোন বিজিবি সদস্যদেরও মোতায়েন করা হয়নি। বর্তমানে সীমান্ত প’রিস্থিতি স্বা’ভাবিক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News