1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
ছেলের বিয়েতে কুরআন পাঠের আয়োজন করে সাড়া ফেললেন নোয়াখালীর ব্যবসায়ী -
শিরোনাম
অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর আটকে গেলো মালয়েশিয়ায় নতুন নিয়মে শ্রমিক নেওয়া ডাস্টবিনে কুড়িয়ে পাওয়া মেয়েটি তার সবজি বিক্রেতা বাবাকে এতো বড় প্রতিদান দিল

ছেলের বিয়েতে কুরআন পাঠের আয়োজন করে সাড়া ফেললেন নোয়াখালীর ব্যবসায়ী

  • আপডেটঃ মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২ বার পঠিত

 

ছেলের বিয়ের দিনে গান-বাজনার পরিবর্তে পবিত্র কোরআন তেলাওয়াতের আয়োজন করে সাড়া ফেলেছেন নোয়াখালীর কবিরহাট উপজেলার ব্যবসায়ী মোহাম্মদ হাফিজুল্যাহ চৌধুরী। ব্যতিক্রমধর্মী এ আয়োজন সম্পর্কে ব্যবসায়ী মোহাম্মদ হাফিজুল্যাহ চৌধুরী বলেন, ছেলের বিয়েতে এ আয়োজন আল্লাহর রাজি খুশির জন্য।

আমি পুরো দুনিয়ার সব মুসলমান মাবাবার কাছে অনুরোধ করবো তারাও যেন তাদের সন্তানের বিয়েতে এমন আয়োজন করেন।

আল্লাহ এর ফলে আগামীর সংসারে তাদের বরকত দান করবেন। ব্যতিক্রমধর্মী এ আয়োজন সম্পর্কে হাফিজুল্যাহ চৌধুরীর প্রতিবেশি ওয়াহেল হক বলেন, হাফিজুল্যাহ চৌধুরীর ছেলে পাভেল আমাদের বন্ধু।

তার বিয়েতে তার বাবার এ আয়োজন আমাদের পাড়ার সবাইকে মুগ্ধ করেছে। আমরা সবসময় বিয়েতে গানবাজনার অনুষ্ঠান দেখে থাকি।

এমন আয়োজন কখনো দেখবো ভাবিনি। ভাল লেগেছে অনন্য এ আয়োজন। নিজের বিয়েতে এমন আয়োজন সম্পর্কে বর ফখরুল ইসলাম পাভেল বলেন, আমার বাবার এ আয়োজন খুবই চমৎকার।

আমি বলবো আমার জন্য এটা বাবার পক্ষ থেকে অনন্য উপহার। আমি চাই প্রত্যেক মা বাবা যেন তাদের সন্তানদের বিয়েতে এমন আয়োজন করে। এদিকে বিয়েতে আসা অথিতিরাও মুগ্ধ অভিনব এ আয়োজন দেখে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News