1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়ায় কু'কর্মে লিপ্ত থাকা অবস্থায় ৩ বাংলাদেশী গ্রেপ্তার -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

মালয়েশিয়ায় কু’কর্মে লিপ্ত থাকা অবস্থায় ৩ বাংলাদেশী গ্রেপ্তার

  • আপডেটঃ রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭ বার পঠিত

 

গত ১০ই ফেব্রুয়ারী মালয়েশিয়ার ইমিগ্রেশন বিভাগ সেলাঙ্গর প্রদেশের জালান পুতেরি, বান্দার পুতেরি পুচং এলাকায় প”’তি”’তাবৃত্তি পরিচালনাকারী দুটি ম্যাসেজ সেন্টারে অ”ভিযান চালিয়ে মোট ১৪ জন অভিবাসী এবং একজন স্থানীয়কে গ্রে’ফ’তার করতে সক্ষম হয়।

ক”রোনা”কালীন সময়ে ল’কডাউন বা মুভমেন্ট কন্টোল অর্ডার(এমসিও) উপেক্ষা করে প”তি”তাবৃত্তি কার্যক্রম চালিয়ে যাওয়ার খবর পেয়ে দ্বিতল ভবনে ঐ অ’ভিযা’ন চালানো হয়। এই কার্যক্রমটি আড়াল করার জন্য প্রাঙ্গণের বাইরে কোন ধরনের সাইনবোর্ড স্থাপন করা হয়নি।

গোয়েন্দা তৎপরতা ও অ”ভিযান সুত্রে জানা যায়, এই বানিজ্যিক দ্বিতল ভবনে প”’তি”’তাবৃত্তি ও যৌ”””’ন সেবা প্রদানের লক্ষ্যে ১৮০-২২৫ রিঙ্গিত পর্যন্ত প্যাকজের মাধ্যমে গ্রাহকদের যৌ””ন সেবা দিয়ে আসছিলো। ইমিগ্রেশন বিভাগের অপারেশনস ইনভেস্টিগেশন এবং প্রসিকিউশন বিভাগের অপারেশন ইউনিটের ৩৫ জন ইমিগ্রেশন অফিসারের যোগ দেয়ার পর ঐ এলাকায় স্থানীয় সময় বিকেল সাড়ে ৪ টায় একযোগে অ”ভিযানটি পরিচালনা করা হয়।

অ”ভিযানের সময় দরজা খোলার আহ্বান জানালে কেউ দরজা না খোলায় দুটি দরজা ভে”ঙ্গে ভিতরে প্রবেশ করতে সক্ষম হয় অ”ভি”যানকারী দল। ইমিগ্রেশন অফিসারগণ যৌ””ন ক”র্মীসহ তাদের কাস্টমারদের পালিয়ে যাওয়ার সময় গ্রে”ফ”তার করে এবং সেখানে দায়িত্বে থাকা স্থানীয় নাগরিককে আ”টক করতে সক্ষম হয় যদি তারা পালিয়ে যেতে সর্বোচ্চ চেষ্টা করেছিলো।

তদন্তে জানা যায়, তারা এই যৌ””ন কার্যক্রমটি পরিচালনা করার জন্য মোবাইল ভিত্তিক টেলিগ্রাম অ্যাপ ব্যবহার করে কাস্টমারদের এই স্থানে নিয়ে আসে। এই অ”ভি”যানে, মোট 15 জনকে গ্রেপ্তার করা হয়েছিল। তাদের মধ্যে ১১জন ভিয়েতনামি যৌ””ন কর্মী, ৩ জন বাংলাদেশী এবং স্থানীয় এক ব্য”ক্তি রয়েছেন যিনি এই প””তি”’তালয়টি পরিচালনা করে আসছিলেন।

গ্রে”’ফ”তারকৃত অ”ভিবা”সীদের কারো কাছে বৈধ কাগজপত্র পত্র পাওয়া যায়নি। এদের বেশিরভাগই ভিজিট ভিসায় প্রবেশ করে অবৈধ ভাবে বসবাস করে আসছিলো। তাদের সবাইকে গ্রে”ফ”তার করে ইমিগ্রেশন আইন অনুযায়ী বিচার করার জন্য নিয়ে যাও হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News