1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
ব্রেকিং নিউজ: মালয়েশিয়ায় অনৈতিক কার্যকলাপ চলাকালে হাতেনাতে গ্রেপ্তার -

ব্রেকিং নিউজ: মালয়েশিয়ায় অনৈতিক কার্যকলাপ চলাকালে হাতেনাতে গ্রেপ্তার

  • আপডেটঃ শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮ বার পঠিত

 

কুয়ালালামপুর | বুধবার, ফেব্রুয়ারি 24, 2021 – কুয়ালালামপুর সিটি হল (ডিবিকেএল), নির্মাণ বিভাগের মাধ্যমে গত রাতে জালান সেগাম্বুত উতারা, কুয়ালালামপুরে ম্যাসাজ হাউস প্রাঙ্গণে বিশেষ অ্যাকশন অপারেশন বাস্তবায়ন অব্যাহত রেখেছে ।

ডিবিকেএল ইন্টেলিজেন্স পাস করে, একটি ম্যাসেজ হাউস হওয়ার একটি সঙ্কট পেয়েছি যা অনৈতিক কার্যকলাপ বহন করে । অভিযানের ফলাফল, ম্যাসাজ হোম বিজনেস লাইসেন্স না থাকায় সংশ্লিষ্টদের পাওয়া গেছে । ইউইউকে 3 (1), ট্রেড লাইসেন্স, ব্যবসা এবং শিল্প (ডাব্লিউপিকেএল) 2016 এবং প্রাঙ্গন অবিলম্বে বন্ধ করা হয়েছে ইউইউকে এর অধীনে 1 টি চক্রের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ।

(v) স্থানীয় সরকার আইন 1976. এছাড়াও মডেম ওয়াইফাই, মনিটর, সিসিটিভি রিকোডার, সিসিটিভি, ক’নড’ম, লুব্রিকেটিং তেল এবং অন্যান্য সরঞ্জাম জড়িত বিভিন্ন যন্ত্রপাতির বিরুদ্ধে বাজেয়াপ্তকরণ ব্যবস্থা করা হয় । অভিযানের ফলাফল ডিবিকেএল ডকুমেন্টেশন প্রক্রিয়ার জন্য 3 জন মহিলা ম্যাসেজ (সন্দেহভাজন যৌ”নক’র্মী) ভিয়েতনামী নাগরিক এবং 1 জন স্থানীয় বাসিন্দাকে প্রিমিস তত্ত্বাবধায়ক হিসেবে গ্রে’ফতার করা হয়েছে ।

স্থানীয় সরকার আইন 1976 এবং ট্রেড লাইসেন্সিং, ব্যবসা ও শিল্প (ডব্লিউপিকেএল) 2016 এর ক্ষুদ্র আইনের অধীনে এনফোর্সমেন্ট অ্যাকশন এবং এস.ও.পি ডিবিকেএল অনুযায়ী পরিচালিত হয় এই অপারেশন মেয়াদকাল থেকে শুরু হবে ।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News