1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
এবার এই ৩ বাংলাদেশিকে খুঁজছে মালয়েশিয়া পুলিশ -

এবার এই ৩ বাংলাদেশিকে খুঁজছে মালয়েশিয়া পুলিশ

  • আপডেটঃ মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৮ বার পঠিত

 

মালয়েশিয়ায় অভিবাসন আইন ভঙ্গ করায় তিন বাংলাদেশিসহ ৫ জনের বিষয়ে তথ্য দেওয়ার আহ্বান জানিয়েছে দেশটির অভিবাসন বিভাগ। স্থানীয় সময় মঙ্গলবার তিন বাংলাদেশিসহ ৫ জনকে খোঁজার জন্য স্থানীয় গণমাধ্যমসহ মালয়েশিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাদের ছবি প্রকাশ করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এছাড়াও মালয়েশিয়ার ইমিগ্রেশন পুলিশের অফিসিয়াল পেজে সাধারণ জনগণের সহযোগিতা কামনা করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই তিন বাংলাদেশি হলেন- মোহাম্মদ আনিস (৩৮) পাসপোর্ট নাম্বার: BR0486438, কাউসার হোসাইন মাঝি (২৯) পাসপোর্ট নাম্বার: BK0865423 ও আলম (৪১) পাসপোর্ট নাম্বার: BR0596186।

এছাড়াও পাকিস্তানের নাগরিক ইমতিয়াজ খান ও ভারতের মোহাম্মদ বেচা সফির আলির নাম প্রকাশ করা হয়। বিবৃতিতে বলা হয়েছে, উল্লিখিত ব্যক্তিদের অবস্থান সম্পর্কে কোনো তথ্য জানা থাকলে সরাসরি তদন্তকারী অফিসার, ডেপুটি সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অফ ইমিগ্রেশন (টিপিপিআই) মোহাম্মদ ফয়জাল বিন বুসতামি, অপারেশন ডিভিশন, ইনভেস্টিগেশন অ্যান্ড প্রসিকিউশন, মালয়েশিয়ার অভিবাসন বিভাগের সদর দপ্তর, পুত্রজায়ায় ০৩-৮৮৮০১৩৮/১৩৩০ এই নম্বরে অফিস চলাকালে ফোন দিয়ে জানানোর জন্য।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মালয়েশিয়ার অভিবাসন আইন ১৯৫৯/৬৩-এর অ্যাক্ট ১৫৫ আওতায় মালয়েশিয়ার ইমিগ্রেশন আইনের অধীনে বেশ কয়েকটি মামলা-মোকদ্দমার ক্ষেত্রে আদালতে বিচারের উদ্দেশে এদের তথ্য সরবরাহ করতে সহায়তা করার জন্য জনসাধারণের কাছে সন্ধান চাইছে কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News