1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
পরিচয় পাওয়া গেছে ওমানে সড়ক দুর্ঘটনায় নিহ'ত তিন প্রবাসী বাংলাদেশীর -
শিরোনাম

পরিচয় পাওয়া গেছে ওমানে সড়ক দুর্ঘটনায় নিহ’ত তিন প্রবাসী বাংলাদেশীর

  • আপডেটঃ সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৩ বার পঠিত

 

ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী প্রবাসী নিহ’ত হয়েছেন। রবিবার (১৮-এপ্রিল) সকাল দশটায় প্রাইভেটকার নিয়ে সালালাহ হতে মাস্কাটের উদ্দেশ্যে রওয়ানা দিলে তামরিদ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ জনের মৃত হয়। নিহ’তরা সবাই চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা।

এদের মধ্যে জাহেদ (৪২) পোমরা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের সরফভাটা ইউনিয়নের আসকার আলী রোড এলাকার। দ্বিতীয় জনের নাম সালাউদ্দিন (৪০) এবং তৃতীয় জনের নাম আবছার (৪৫)। এদের দুইজনের বাড়ি বেতাগী ইউনিয়নের বালুরচর গ্রামে বলে জানাগেছে।

নি’হ’তরা সবাই মাস্কাট মডার্ন রোজ ট্রেডিং এন্টারপ্রাইজ এলএলসি নামক একটি কোম্পানির পর্দার সেকশনে চাকরি করতেন। কোম্পানিটির সত্ত্বাধিকারী মোহাম্মদ রেজাউল করিম দুর্ঘটনায় নিহ’তের বিষয়টি নিশ্চিত করে বলেন, “তারা রাজধানী থেকে ১ হাজার কি.মি দূরে সালালাহ নামক অপর এক সিটিতে পর্দার কাজ করতে এক সপ্তাহ পূর্বে গিয়েছিল।

কাজ শেষ করে মাস্কাট ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। নিহ’তদের মধ্যে গাড়ির চালক জাহেদ আমার আপন ভাগিনা।” সর্বশেষ প্রাপ্ত তথ্যমতে তিন জনের মরদেহ পুলিশ উদ্ধার করে সালালাহ একটি হাসপাতালের মর্গে রেখেছেন। কাল সোমবার মাস্কাটে নিয়ে আসার কথা রয়েছে।

মর্মান্তিক এ ঘটনায় ওমানে বাংলাদেশ কমিউনিটির মাঝে শোকের ছায়া নেমে এসেছে। রাঙ্গুনিয়ার বাসিন্দা ওমান প্রবাসী মোজাহিদুল ইসলাম বলেন, নিহ’তদের মধ্যে সালাউদ্দিন ছিলেন খুবই সাংগঠনিক ব্যক্তি। দেশে ও ওমানে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে তিনি সম্পৃক্ত। ওমানস্থ বাংলাদেশ দূতাবাস লাশ দেশে পাঠানোর জন্য সকল প্রকার সহযোগিতা করবে বলে সংশ্লিষ্ট কর্মকর্তা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News